মাদ্রাসাছাত্র অপহরণ আটক ২

প্রকাশ:| সোমবার, ৩১ আগস্ট , ২০১৫ সময় ০৭:৪৮ অপরাহ্ণ

পাঁচ অপহরণকারীকে গ্রেপ্তারগাজীপুর মহানগরের বোর্ডবাজারের কুনিয়া এলাকা থেকে আজ সোমবার আল আমিন (৭) নামের এক মাদ্রাসাছাত্রকে অপহরণের চেষ্টার সময় দুই কিশোরকে ধরে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আটককৃতরা হলো জামালপুর সদর উপজেলার ইকবালপুর এলাকার মেহেদী হাসান রফিকের ছেলে ওমর ফারুক (১৪) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাদল মিয়ার ছেলে রাব্বি (১৫)।

আল আমিনের বাবা সফিকুল ইসলাম জানান, আল-আমিন কুনিয়া এলাকার আল কোরআন হাফিজিয়া মাদ্রাসার হেফজখানার ছাত্র। আল আমিনকে তার মায়ের অসুস্থতার কথা বলে পূর্বপরিচিত রাব্বি মাদ্রাসা থেকে ডেকে আনে। এর পর থেকে আল আমিন নিখোঁজ ছিল। পরে এলাকায় মাইকিং করা হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে রোববার রাত সাড়ে ৮টার দিকে বোর্ডবাজারের বড়বাড়ি বাসস্ট্যান্ড এলাকায় পাওয়া যায়। পরে আল আমিনের দেওয়া তথ্যের ভিত্তিতে ওমর ফারুক ও রাব্বিকে ধরে এলাকাবাসী গাজীপুর সিটি কর্পোরেশনের স্থানীয় কাউন্সিলর মো. ফজলুল হকের অফিসে নিয়ে যান।

কাউন্সিলর ফজলুল হক বলেন, আল আমিনকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় বড়বাড়ি বাসস্ট্যান্ড থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং তার কথামতো দুই কিশোরকে ধরে আমার অফিসে নিয়ে আসে। পরে দুই কিশোরকে জয়দেবপুর থানা-পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।