মাদক বহনের অপরাধে ১০ জনের সাজা

প্রকাশ:| মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১১:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ
মাদক বহনের অপরাধে ১০ জনের সাজানগরীর বরিশাল কলোনীতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে মাদক সেবনকালীন ও মাদক বহনের অপরাধে ১০(দশ) জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবদুস সামাদ শিকদার। এর মধ্যে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন লি: এর সহকারী ব্যবস্থাপক (নিরাপত্তা) আনোয়ারুল হক ও রয়েছে। তাদের কাছ থেকে মাদক ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি উদ্বার করা হয়েছে।  
জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ আসলাম ও অন্যান্য পরিদর্শকগণ, বিজিবি, আর্মডপুলিশ ও পুলিশ সদস্যগণের সমন্বয়ে এ অভিযান পরিচালিত হয়।
এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আখতারের পরিচালনায় কর্ণফুলী থানাধীন মইজ্জারটেক এলাকায় অবৈধ মোটরযানের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালিত হয়। এ সময়ে লাইসেন্স না থাকা, ফিটনেস বিহীন গাড়ি চালানো, রেজিস্ট্রেশন বিহীন গাড়ি চালানো ইত্যাদি অপরাধে ১৫টি মামলা রুজু সহ মোট ৭৯০০/- (সাত হাজার নয়শত টাকা) জরিমানা আদায় করা হয়। বি আর টি এ এর পরিদর্শক ও স্থানীয় থানা পুলিশ ,আনসার সদস্য রা এ সময়ে সহায়তা করে করেন বলে এক প্রেসবার্তায় জেলা প্রসাশক এর মিডিয়া সেল থেকে জানান।