মাদকের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযান, আটক ৫

প্রকাশ:| সোমবার, ৮ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১০:০০ অপরাহ্ণ

নগরীর কোতোয়ালী, সদরঘাট, বাকলিয়া ও চকবাজার থানার বিভিন্ন এলাকায় ‍মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়েছে পুলিশ। এসময় পাঁচজনকে আটক করেছে পুলিশ।
মাদকের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযান, আটক ৫
এদের মধ্যে মাদক বিক্রির অভিযোগে দুইজন এবং মাদক সেবনের অভিযোগে তিনজনকে আটক করা হয়।

অভিযানে এছাড়াও আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত এক আসামী এবং এক ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

সোমবার বিকাল পাঁচটা থেকে সাড়ে সাতটা পর্যন্ত এ অভিযান চলে। কোতোয়ালী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহ মোহাম্মদ আবদুর রউফের নেতৃত্বে এতে অংশ নেয় চার থানার অর্ধশতাধিক পুলিশ সদস্য।

কোতোয়ালী জোনের এসি শাহ মোহাম্মদ আবদুর রউফ জানান, অভিযানের শুরুতে নগরীর কোতোয়ালী থানাধীন সিআরবি ১৪ জামতলা বস্তি থেকে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ আজাদ নামে এক বিক্রেতাকে আটক করা হয়।

পরে, বাকলিয়া থানা এলাকা থেকে মাদকের বিভিন্ন আখড়ায় অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে তিনজন, মাদক বিক্রির অভিযোগে একজনকে আটক করা হয়।
এছাড়া, একই অভিযানে বাকলিয়া এলাকা থেকে আদালত কর্তৃক দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামী এবং চকবাজার এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

বাকলিয়া থানার ওসি মো. মহসিন জানান, বাকলিয়া এলাকা থেকে আটককৃতদের মধ্যে মাদকবিক্রেতাকে নিয়মিত মামলায় গ্রেপ্তার এবং তিন মাদকসেবীর বিরুদ্ধে মহানগর আইনে প্রসিকিউশন দাখিল করা হবে।

এছাড়া, গ্রেপ্তার হওয়া সাজাপ্রাপ্ত আসামীকেও আদালতে হাজির করার যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান তিনি।

চকবাজার থানার ওসি আতিক আহমেদ বাংলানিউজকে বলেন, মাদকবিরোধী অভিযান চালাতে গিয়ে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে হাজির করা হবে।