মাত্র আশি হাজার টাকায় বউ বিক্রি

প্রকাশ:| মঙ্গলবার, ১৩ মে , ২০১৪ সময় ১১:৪৮ অপরাহ্ণ

বউমাত্র আশি হাজার টাকায় বউকে বিক্রি করেছে স্বামী। এ ঘটনায় স্বামী রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফতুল্লার পূর্ব দৌলতপুর বাদামতলা আদর্শ নগর এলাকায় এ ঘটনা ঘটে।

দীর্ঘদিন প্রেমের পর রাকিবুর হাসান রনি ও সাদিয়া আক্তার সাথীর বিয়ে হয়। কিন্তু বিয়ের পরেই বউকে ব্যবহার করে টাকা কামানো ধান্দা শুরু করে। আর সেই মোতাবেক সাদিয়াকে বিদেশে পাঠানোর নাম করে সিঙ্গাপুরের এক মানব পাচারকারী দালালের কাছে মাত্র ৮০ হাজার টাকায় বিক্রি করে দেন।

সাথীর ছোট ভাই সজিব জানান, ২০১১ সালের আগস্ট মাসে রনি ও সাথী বিয়ে করে। এরপর চলতি বছরের ৭ ফেব্রুয়ারি ৬ মাসের জন্য সিঙ্গাপুরের এক দালালের কাছে ৮০ হাজার টাকায় সাথীকে বিক্রি করে দেয়। রনি আমাদের জানিয়েছে ৬ মাস পর ৭ আগস্ট সাথী দেশে ফিরে আসবে। এরমধ্যে সাথী আমাদের ফোনে কান্নাকাটি করে জানিয়েছে তাকে বিক্রি করে দেয়া হয়েছে। এরপর স্থানীয় লোকজনের সহযোগিতায় রনিকে আটক করে পুলিশে দিয়েছি।

তিনি আরো জানান, সাথীকে সিঙ্গাপুর থেকে ফিরিয়ে আনতে তার শ্বশুর ২ মাসের সময় চেয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক জানান, আদর্শ নগর এলাকার আরসাদুল্লাহর ছেলে রনি একই এলাকার সাহাবুদ্দিনের মেয়ে সাদিয়া আক্তার সাথীকে প্রেম করে বিয়ে করে। পরে তাদের পারিবারিকভাবে গ্রহন করা হয়। সোমবার রাতে সাহাবুদ্দিন এসে আমাকে জানায় তার মেয়ে সাথীকে তার স্বামী রনি সিঙ্গাপুরের এক দালালের কাছে বিক্রি করে দিয়েছে। এরপর রনিকে আটক করে পুলিশে সোপর্দ করি।

এ ব্যপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, রনিকে আটক করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।