মাঠে নামাও এখন অনিশ্চিত নেইমারের

প্রকাশ:| বুধবার, ৯ ডিসেম্বর , ২০১৫ সময় ০৮:৫২ অপরাহ্ণ

অনুশীলনে ইনজুরি অাক্রান্ত হয়েছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা নেইমার। কাতালানদের হয়ে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে তার মাঠে নামাও এখন অনিশ্চিত। দুর্দান্ত ফর্মে থাকা নেইমারের ইনজুরি বার্সার জন্যও উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে।

বুধবার (০৯ ডিসেম্বর) চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বায়ার লেভারকুসেনের মুখোমুখি হবে বার্সা। জার্মানির বে অ্যারেনায় বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায় ম্যাচটি শুরু হবে। স্প্যানিশ জায়ান্টরা আগেই নকআউট পর্ব নিশ্চিত করলেও লেভারকুসেনের জন্য এটি বাঁচা-মরার ম্যাচ। তাই লা লিগা চ্যাম্পিয়নদের নির্ভার থাকার কোনো সুযোগ নেই।

এক বিবৃতিতে নেইমারের ইনজুরির খবর নিশ্চিত করে বার্সা ক্লাব কর্তৃপক্ষ। তবে ঠিক কত সময়ের তিনি মাঠের বাইরে থাকবেন তা এখনো প্রকাশ করেনি।

জানা যায়, মঙ্গলবার (০৮ ডিসেম্বর) দলের সঙ্গে অনুশীলনের সময় গ্রোইন ইনজুরিতে ভোগেন নেইমার। ধারণা করা হচ্ছে, লেভারকুসেনের বিপক্ষে ব্রাজিলিয়ান অধিনায়কের খেলার সম্ভাবনা খুবই ক্ষীণ!

প্রসঙ্গত, ফর্মের তুঙ্গে থাকা নেইমার চলতি মৌসুমে ১৪টি গোল করে এখন পর্যন্ত লা লিগার সর্বোচ্চ গোলদাতা। আর চ্যাম্পিয়নস লিগে দু’টি গোলের পাশাপাশি তিনটিতে নেপথ্য ভূমিকায় থাকেন। অন্যদিকে, চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমে প্রতিটি মিনিট মাঠে থাকা আক্রমণভাগের তিনজন খেলোয়াড়ের মধ্যে নেইমার একজন।


আরোও সংবাদ