মাটি ও মানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে রুখা যাবে না

প্রকাশ:| মঙ্গলবার, ১০ অক্টোবর , ২০১৭ সময় ০৫:৩০ অপরাহ্ণ

রিজভি

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে নগর যুব দল আয়োজিত বিক্ষোভ সভায়  বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে মামলা করে গণতন্ত্রের প্রতীক মাটি ও মানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে রুখা যাবে না, বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করা যাবে না।

প্রধান অতিথি তার বক্তব্যে তিনি আরো বলেন, অবৈধ ভোটের মাধ্যমে বাংলার মসনদে বসে গণতন্ত্রকামী মানুষদেরকে গুম, খুন করে এবং হাজার হাজার নেতাকর্মীদেরকে মামলা এবং হামলা করে আন্দোলন স্তব্ধ করা যাবে না। যতই গুম, খুন, মামলা, হামলা করবে ততই আন্দোলন তীব্র থেকে তীব্র হবে। আপনার পায়ের নিচের মাটি সরে গেছে। নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে দেশ ও জাতিকে গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিন। বেগম খালেদা জিয়ার নামে সকল মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করা হোক। আপনার সরকার এবং আওয়ামী প্রশাসন যন্ত্র আপনাকে রক্ষা করতে পারবে না, শিয়ালের মত সবাই পালিয়ে যাবে আন্দোলনের স্রোতে। যতদিন মৌসুমী বায়ু প্রবাহিত হবে, কোকিলের সুর বাংলাদেশের আকাশে বাতাসে ধ্বনিত হবে ততদিন জিয়াউর রহমানের নাম মানুষের হৃদয়ে বেঁচে থাকবে। প্রধান বক্তা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

কেন্দ্রীয় যুবদলের কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন দ্বীপ্তির সঞ্চালনায় মহানগর যুবদলের সভাপতি কাজী বেলাল এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ড. শাহাদাত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মো: আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, বিএনপি’র যুগ্ম সম্পাদক ও মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি ইয়াছিন চৌধুরী লিটন, বিএনপি’ সহ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু, সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কেন্দ্রীয় যুবদলের সদস্য ও মহানগর যুবদলের সহ সভাপতি মো: শাহজাহান কবির শাহীন, মহানগর যুবদলের সহ সভাপতি মো: শামসুল আলম, সহ সভাপতি নূর আহমেদ গুড্ডু, মহানগর ছাত্রদল সভাপতি গাজী মো: সিরাজ উল্লাহ, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, আজমল হুদা রিংকু প্রমুখ।