মাটিরাঙ্গা সেনা জোনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ:| সোমবার, ২৭ নভেম্বর , ২০১৭ সময় ১০:১০ অপরাহ্ণ

 

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

পার্বত্য শান্তিচুক্তির অর্জনকে ব্যার্থ করতে কতিপয় সন্ত্রাসী সংগঠন পাহাড়কে অশান্ত করার অপচেষ্ঠা চলছে মন্তব্য করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি বলেছেন, পাহাড়ী-বাঙ্গালী সকলকে সম্মিলিতভাবে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির স্বাদ ভোগ করতে হবে। সেজন্য আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সকলকে দায়িত্বশীল ভুমিকা পালন করতে হবে।

মাটিরাঙ্গা জোন সদরে জোন নিয়ন্ত্রিত এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নির্বাচিত জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি ও হেডম্যান-কার্বারীদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাম্প্রতিক সময়ে ইউপিডিএফ সন্ত্রাসী কালোবরন চাকমা প্রকাশ টারজান ও আপন ত্রিপুরাকে আটকের বিষয়টি উল্লেখ করে লে. কর্ণেল কাজী শামশের উদ্দিন পিএসসি-জি বলেন, যারা পাহাড়ে শান্তি বিনষ্ট করার চেষ্ঠা করবে তাদেরকে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামসুল হক, মাটিরাঙ্গা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো: বায়েছ উদ্দিন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।

নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইমরুল কায়েস মেহেদী, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, শিক্ষক, ধর্মীয় নেতা ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


আরোও সংবাদ