মাটিরাঙ্গা থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রকাশ:| শনিবার, ২৮ সেপ্টেম্বর , ২০১৩ সময় ১১:২৭ অপরাহ্ণ

আত্মহত্যা. ১খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার কালীবাড়ী নামক এলাকা থেকে নমিতা ত্রিপুরা(২৩) নামে এক পাহাড়ী তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
নমিতা ত্রিপুরা একই উপজেলার সামপাড়া এলাকার মৃত সগন্দ্র ত্রিপুরার মেয়ে। সে উপজেলা সদরের কালী মন্দির এলাকায় মিলন কান্তি ত্রিপুরার বাসায় গৃহকর্মীর কাজ করতো। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজন আটক করা হয়েছে।
আটককৃত হলেন মাটিরাঙ্গার মাতব্বর পাড়া এলাকার জয়নাল আবেদিনের ছেলে মোঃ রিপন (২৩)। সে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ডিগ্রী শেষ বর্ষের ছাত্র।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নমিতা ত্রিপুরার সাথে কলেজ পড়ুয়া রিপনের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো। এই সুবাদে প্রায় সময় নমিতা ত্রিপুরার সাথে দেখা করতো সে।
শুক্রবার রাতে কোন এক ফাকেঁ নমিতার সাথে দেখা করতে যায় রিপন। বিষয়টি গৃতকর্তার পরিবারের সদস্যরা জানতে পারলে রিপনকে আটক করে মারধর করে। এতে অপমানিত হয়ে নমিতা নিজ রুমে ফ্যানের সাথে ওড়না পেচিঁয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতকে আদালতে প্রেরন করা হয়েছে। এদিকে লাশ ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।