মাগুরায় ট্রাকে পেট্রোলবোমায় দগ্ধ ৯ শ্রমিক

প্রকাশ:| শনিবার, ২১ মার্চ , ২০১৫ সময় ১১:১৯ অপরাহ্ণ

মগুরা সদর উপজেলায় ট্রাকে পেট্রোলবোমা হামলায় দগ্ধ হয়েছে ৯ শ্রমিক। শনিবার রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার মঘিরঢাল এলাকায় এ হামলা হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পুলিশ ও স্থানীয়রা দগ্ধ শ্রমিকদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তাদের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধদের মধ্যে আরব আলী, ইমরান, ফারুক, নাজমুল, নওশের, রওশন, মতিন, ইয়াদুল বালুর ট্রাকের শ্রমিক। এদের সবার বাড়ি সদর উপজেলার মালিকগ্রামে।

পুলিশ জানায়, রাত ৮টার দিকে জেলা সদরের মাঘিরঢাল এলাকায় মাগুরা-যশোর মহাসড়কে বালুর ট্রাকে পেট্রোলবোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এসময় ওই ট্রাকে থাকা ৯ জন শ্রমিক দগ্ধ হয়।

খবর পাওয়ার পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে। পুলিশ সদস্যরা দগ্ধ শ্রমিকদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অগ্নিদগ্ধ মতিন জানান, সন্ধ্যার পর শালিখার আড়পাড়া এলাকায় বালু নামিয়ে তারা ট্রাকে করে মাগুরা ফিরছিলেন। পথিমধ্যে মঘির ঢাল এলাকায় পৌঁছালে রাস্তার পাশ থেকে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে মারে। এ সময় মুহূর্তের মধ্যে গোটা ট্রাকে আগুন ছড়িয়ে পড়লে তারা সবাই দগ্ধ হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলামেইলকে বলেন, জেলা সদরের মাঘিরঢাল এলাকায় মাগুরা-যশোর মহাসড়কে বালুর ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়। এতে ৯ শ্রমিক দগ্ধ হয়।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, দগ্ধ শ্রমিকদের শরীরের ৬২ থেকে ৮২ শতাংশ পুড়ে গেছে। কেউ আশঙ্কামুক্ত নয়। আমাদের এখানে যেহেতু বার্ন ইউনিট নেই তাই প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হবে।


আরোও সংবাদ