মাওলানা আবদুল মুমিন শের জাহানকে গ্রেফতারের তীব্র নিন্দা

প্রকাশ:| বুধবার, ১৮ নভেম্বর , ২০১৫ সময় ০৮:০৭ অপরাহ্ণ

ইসলামী ঐক্যজোটইসলাম জয়ী হবেই ইনশাআল্লাহ-ইসলামী ঐক্যজোট

ইসলামী ঐক্যজোট কিশোরগঞ্জ জেলা সভাপতি ও হেফাজতের জেলা সেক্রেটারি মাওলানা আবদুল মুমিন শের জাহানকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিল¤ে॥^ তার নিঃশর্ত মুক্তি দাবী করে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা মোঃ আবদুল লতফি নেজামী ও মহাসচবি মুফতী ফয়জুল্লাহ বলেছেন মামলা হামলা, গ্রেফতার করে ঈমানি আন্দোলন দমন করা যায় না,যাবে না।

আজ সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তাঁরা আরো বলেন, মাওলানা আবদুল মুমিন, নগরকান্দা উপজেলা নেতা মাওলানা তইয়েবুর রহমান এবং নারায়ঙ্গঞ্জের নেতা আজিজুল হকসহ অনেক ইসলামী ঐক্যজোট নেতাদেরকে বিনা অপরাধে গ্রেফতার দেখে আমরা বিস্মিত নই এবং আমরা আতঙ্কগ্রস্তও নই। আমরা মনে করি অত্যাচার নির্যাতন যত বাড়বে ঈমানি আন্দোলন ততবেশী শক্তিশালী ও বেগবান হবে।

ইসলামী ঐক্যজোটের শীর্ষ নেতৃদ্বয় আরো বলেন, ইসলাম ও আমাদের প্রতি যে হুমকি দেয়া হচ্ছে তা মোকাবেলায় বাংলাদেশের জনগণকে একতাবদ্ধ ও সংকল্পবদ্ধ করতে হবে। এই ধরনের হুমকি মোকাবেলায় আমাদের প্রস্তুতি নিতে হবে। যথেষ্ট হয়েছে যথেষ্ট। ঘরে বসে থাকার সময় নেই।এই দুর্যোগ মোকাবেলায় আমাদের সমস্ত শক্তি দিয়ে লড়াই করতে হবে। আমরা কোন বিশ্রাম নিতে পারব না। ইসলাম জয়ী হবেই ইনশাআল্লাহ।

ইতালীয় নাগরিক ড.পিয়ারো(৫২) গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় নিন্দা

অপর এক বিবৃতিতে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা মোঃ আবদুল লতফি নেজামী ও মহাসচবি মুফতী ফয়জুল্লাহ দিনাজপুরে দুর্বৃত্তের গুলিতে ইতালি নাগরিক ড.পিয়ারো পিচুম বারোয়ারী (৫২) গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে এর নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
ইসলামী ঐক্যজোটের শীর্ষ নেতৃদ্বয় আরও বলেন, সন্ত্রাসী হামলায় আমরা হতবাক। আমরা সন্ত্রাসের হোতাদের বিচারের মুখোমুখি করার দাবী করছি।


আরোও সংবাদ