মহিদের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ১৬ মে , ২০১৮ সময় ০৯:২৮ অপরাহ্ণ

৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা মহিউদ্দিন মহিদের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও থানা ঘেরাও করেছে এলাকাবাসী।

বুধবার (১৬ মে) বিকেলে বন্দর থানার সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এতে অংশ নেন নিহত মহিদের মা নূর সেহের বেগম, স্ত্রী সানজিদা আকতার, বোন হীরা আকতার ও রূপা আকতার, ভাই মো. ইউসুফ, চাচা মো. আলী, ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসান মুরাদ, বন্দর থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. ইলিয়াস, মো. রানা, মো. আকাশ, মো. শাহনেওয়াজ, মো. সুমন, মো. সাদ্দাম, শ্রমিকনেতা মো. হাসান প্রমুখ।

হাসান মুরাদ বলেন, গত ২৬ মার্চ প্রকাশ্য দিবালোকে খুনি ইকবাল, মুরাদ, বিপ্লব, ইরশাদ, আজাদ ও তাদের দোসররা মহিদকে খুন করেছে। পুলিশ এখনো মামলার প্রধান তিন আসামিকে গ্রেফতার করতে পারেনি। আমরা প্রধান তিন আসামির গ্রেফতার দাবিতে মানববন্ধন করেছি, থানায় গেছি। পুলিশ আমাদের আশ্বস্ত করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুল ইসলাম বলেন, থানা ঘেরাও নয়, উনারা এসেছিলেন মহিদের খুনের মামলার অগ্রগতি জানতে। আমরা তাদের বলেছি, সাতজন আসামিসহ মোট নয়জনকে গ্রেফতার করা হয়েছে। তিনজন আসামি আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। ১০ জন সাক্ষী আদালতে জবানবন্দি দিয়েছেন। সুষ্ঠু তদন্ত এবং আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আরোও সংবাদ