মহিউদ্দিন-কর আইনজীবী সমিতি সাক্ষাত

প্রকাশ:| বুধবার, ৬ এপ্রিল , ২০১৬ সময় ১০:২৯ অপরাহ্ণ

কর আইনজীবী
চট্টগ্রাম আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী বুধবার বেলা সাড়ে বারোটায় তার কার্যালয়ে চট্টগ্রাম কর আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি কে.এম জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক নুরুল কায়সার বেলালের নেতৃত্বে নবর্বিাচিত নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়। কর আইনজীবী সমিতির নেতৃবৃন্দ আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীকে ফুলেল তোড়া দিয়ে অভিনন্দন জানান। জনাব মহিউদ্দিন চৌধুরী কর আইনজীবী সমিতির সকল নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং নবনির্বাচিত কর্মকর্তাদের সাথে পরিচিত হন।
অভিনন্দনের জবাবে তিনি ধন্যবাদ জ্ঞাপন করে বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলা বির্নিমানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়তে কর আইনজীবীদের দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। কর আইনজীবী নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, পূর্বেও আমি আপনাদের আপদে-বিপদে সাথে ছিলাম, এখনো আপনাদের যে কোন ব্যাপারে সাহায্য-সহযোগিতা করে যাবো।
সাক্ষাতকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আলী আহমেদ নাজির, মো: ইদ্রিস, এম.এ মালেক, জয়শান্ত বিকাশ বড়–য়া, নবনির্বাচিত সহ-সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ মনজুর কাদের চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীঢ়া সম্পাদক রতন চন্দ্র শর্মা, পাঠাগার সম্পাদক সৈয়দ ইফতেখার উদ্দিন রাসেল, নির্বাহী সদস্য এড. রেজাউল করিম লেনিন, অরূপ দত্ত, সাবেক নেতৃবৃন্দের মধ্যে মো: বদিউজ্জামান, মো: মোস্তফা মোল্লা, এড, জয়নাল আবেদীন, ফজলুল করিম চৌধুরী, টিটু কুমার দে, শেখর দত্ত, এড. মো: ইব্রাহিম কুতুবী প্রমূখ।