মহিউদ্দিন চৌধুরীর কুলখানি সোমবার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ১৭ ডিসেম্বর , ২০১৭ সময় ০৪:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানি সোমবার (১৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

রোববার (১৭ ডিসেম্বর) মহিউদ্দিনের বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এ কথা জানিয়েছেন।

তিনি জানান, ওইদিন সকাল ৯টায় চশমা হিলের বাসায় ছোট পরিসরে মিলাদের আয়োজন করা হবে। সেখানে আমার মা, দলের নারী নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীরা অংশ নেবেন।

‘কিং অব চিটাগাংয়ে সকাল ১১টা থেকে দলের নেতারা থাকবেন। পরিবারের পক্ষ থেকে আয়োজিত ওই কুলখানি অনুষ্ঠান শেষে সেখানে মেজবানও থাকছে।’

পাশাপাশি সনাতন ধর্মাবলম্বীদের জন্য নগরীর রিমা কমিউনিটি সেন্টারে কুলখানি ও মেজবানের আয়োজন করা হয়েছে বলে জানান তিনি। এদিকে বিভিন্ন এলাকার মানুষ যাতে ওই মেজবানে অংশ নিতে পারে সেজন্য চট্টগ্রাম নগরীর আরও আটটি কমিউনিটি সেন্টারে আয়োজন রাখা হয়েছে।

প্রয়াত মহিউদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী ফয়েজ আহমদ জানান, কিং অব চিটাগাংয়ের পাশাপাশি কে স্কয়ার, কিশলয়, সুইস পার্ক, স্মরণিকা, এন মোহাম্মদ, কে বি কনভেনশন হল, ভিআইপি ব্যাংকুয়েট, গোল্ডেন টাচ, সাগরিকা কমিউনিটি সেন্টার এবং কমিউনিটি সেন্টারে (অমুসলিমদের জন্য) মিলাদ ও মেজবান অনুষ্ঠিত হবে।

এদিকে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে নগরীর মুসাফির খানা মসজিদে রোববার বাদ আসর দোয়ার আয়োজন করা হয়েছে।

এছাড়া রোব, সোম ও মঙ্গলবার নগরীর প্রতি ওয়ার্ডে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে বলে জানান ফয়েজ আহমদ।

গত ১৪ ডিসেম্বর দিনগত রাত ৩টার দিকে বন্দরনগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন চট্টল বীর এবিএম মহিউদ্দিন চৌধুরী।


আরোও সংবাদ