মহালছড়িতে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ১

প্রকাশ:| বুধবার, ৪ মে , ২০১৬ সময় ০৮:৪৮ অপরাহ্ণ

খাগড়াছড়ি মাটিরাঙ্গা

শংকর চৌধুরী,খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় চাঁদের গাড়ী ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বুধবার বেলা সোয়া ১১টার দিকে উপজেলার মহালছড়ি-সিঙ্গিনালা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল চালক।

নিহত ব্যক্তি উপজেলা সদরের চট্টগ্রাম পাড়া এলাকার বাসিন্দা মৃত নজির আহাম্মদের ছেলে নুরুল ইসলাম (৫৫) এবং আহত মোটর সাইকেল চালক একই এলাকার বাসিন্দা মো. ইসমাঈল হোসেনের ছেলে মো. ইলিয়াছ (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেমায়ুন কবির জানান, সকালে মোটরসাইকেলযোগে মহালছড়ি থেকে সিঙ্গিনালা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা চাঁদের গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত ইলিয়াছকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা

এদিকে দুর্ঘটনার পর ১৬৫ নং জীপ (চাঁদের গাড়ী) চালক স্থানীয় সিঙ্গিনালা গ্রামের চেংগা মার্মা ও তার সহকারী হেলপার পলাতক রয়েছে বলে জানাযায়।