মহাজোট সরকারের বর্ষপূর্তিতে চট্টগ্রাম আওয়ামী লীগের প্রস্তুতি

প্রকাশ:| মঙ্গলবার, ৩০ ডিসেম্বর , ২০১৪ সময় ১০:৩৮ অপরাহ্ণ

মহাজোট সরকারের বর্ষপূর্তিতে চট্টগ্রাম আওয়ামী লীগের প্রস্তুতিচট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সভায় জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সাফল্যময় বর্ষপূর্তি উদ্যাপনের কর্মসূচি গৃহীত হয়। কর্মসূচির মধ্যে রয়েছে সকালে দলীয় কার্য্যালয়ে সংগঠনের পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং বিকেল ৩ টায় লালদিঘি ময়দানে জনসভা।
এই কর্মসূচিকে সফল করার জন্য ওয়ার্ড ও থানা পর্যায়ের নেতাকর্মীকে নির্দেশনা দিয়ে বলা হয়। বর্তমান মহাজোট সরকার আন্তর্জাতিক ভাবে জনবান্ধব হিসেবে স্বীকৃত হয়েছে। এই বার্তা ঘরে ঘরে পৌঁছে দিয়ে ৫ জানুয়ারির কর্মসূচিকে সফল করে তুলতে হবে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল-মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সম্পাদক মন্ডলীর সদস্য শফিক আদনান, শফিকুল ইসলমা ফারুক, এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, হাজী মোহাম্মদ হোসেন, দেবাশীষ গুহ বুলবুল, হাজী জহুর আহম্মদ, আবদুল আহাদ, জোবাইরা নার্গিস খান, মানস রক্ষিত, হাজী শহীদুল আলম, জহরলাল হাজারী, আবুল মনসুর, শেখ শহীদুল আনোয়ার প্রমুখ।