মহাজোটে থেকে অনৈক্যের সুর বাজাবেন না’ হাসানুল হক ইনু

প্রকাশ:| শুক্রবার, ১৫ নভেম্বর , ২০১৩ সময় ১০:১৮ অপরাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের ঐক্যে থেকে অনৈক্যের সুর না বাজানোর আহ্বান জানিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।’হাসানুল হক ইনু

শুক্রবার ভেড়ামারা উপজেলার গোলাপনগরে একটি রাস্তার কাজের উদ্বোধনী অনুষ্ঠানের আগে সাংবাদিকদের মাধ্যমে তিনি এই আহ্বান জানান।

বৃহস্পতিবার রাজধানীতে এক অনুষ্ঠানে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ জানান, দশম জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নতুন নির্বাচনী জোট গড়তে ২/১ দিনের মধ্যেই আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ছাড়ার ঘোষণাও দেবেন তিনি।

ইনু ভেড়ামারায় সাংবাদিকদের বলেন, “এইচএম এরশাদ আমাদের মহাজোটের অন্যতম শরীক দলের নেতা। উনাকে আমরা সম্মান করি। বর্তমানে বেগম খালেদা জিয়া যে রাজনীতিতে বিপদ সৃষ্টি করছেন এবং জঙ্গিবাদের যে হুমকি চলছে- এ রকম একটি অবস্থায় এইচএম এরশাদ মহাজোটের ঐক্যে থেকে অনৈক্যের সুর বাজাচ্ছেন।”

তিনি বলেন, “ঐক্যের পতাকা হাতে আপাতত দেশটিকে যুদ্ধাপরাধী তেঁতুল হুজুরদের কাছ থেকে বাঁচাতে হবে। এ জন্য সরকারের যে বলিষ্ঠ উদ্যোগ চলছে, তার পাশে থেকে দেশকে বিপদমুক্ত করার জন্য অনৈক্যের পরিবর্তে ঐক্যের সুর বাজাতে হবে।”

অনুষ্ঠানে ভেড়ামারা সার্কেলের সহকারী পুলিশ সুপার সিএ হালিম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহাশিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শামিমুল ইসলাম ছানা, উপজেলা জাসদের সভাপতি ফারুক মাস্টার, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।