মহসীন আলীর দাফন সম্পন্ন

প্রকাশ:| বুধবার, ১৬ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৮:১৭ অপরাহ্ণ

তৃতীয় জানাজা শেষে সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীকে মৌলভীবাজারে বাবা-মার কবরের পাশে দাফন করা হয়েছে। এ সময় দলীয় নেতা-কর্মী, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

মুহসিনমৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকেল সাড়ে ৪টায় তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, জাতীয় সংসদের হুইপ মো. শাহাবউদ্দিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ, সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সিলেটের প্রাক্তন মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, প্রাক্তন চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ প্রমুখ অংশ নেন। এ সময় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিন উপস্থিত ছিলেন।

এর আগে বেলা পৌনে ৩টার দিকে মরদেহ জেলা পরিষদ প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে তার সহযোদ্ধা মুক্তিযোদ্ধারা পতাকা অবনমিত করে রাস্তার পাশে দাঁড়িয়ে তার প্রতি শ্রদ্ধা জানান। এরপর তার দীর্ঘদিনের কর্মস্থল মৌলভীবাজার পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীরা শ্রদ্ধা নিবেদন শেষে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মরদেহ নেওয়া হয়। এখানে তিন শতাধিক সংগঠন তার মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান। এরপর পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার দেন।

বিকেল ৫টায় হযরত সৈয়দ শাহ মোস্তফা বোগদাদী (র.) এর মাজারের পাশের কবরস্থানে তাকে দাফন করা হয়।


আরোও সংবাদ