মহজোট সরকার দেশের প্রতিটি প্রান্তে কাজ করে যাচ্ছে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ২৬ মে , ২০১৮ সময় ১১:১১ অপরাহ্ণ

দেশের প্রতিটি প্রান্তে উন্নয়ন পৌঁছে দিতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন মহজোট সরকার কাজ করে যাচ্ছে উল্লেখ করে পরিবেশ ও বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, ‘আগামীতে সরকার গঠন করে আবারও আমরা প্রমাণ করবো এদেশের মানুষ উন্নয়নের পক্ষে।’

শনিবার (২৬ মে) হাটহাজারীর ১৩ নম্বর দক্ষিণ মাদার্শা এলাকায় ২ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে নির্মিত বোয়ালীয়াকুল ব্রিজের নির্মাণকাজের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

বনমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, হাটহাজারীতে এমন কোন এলাকা নাই যেখানে রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, স্কুল-কলেজে উন্নয়ন কাজ আমরা করি নি। এমনকি বর্তমানে উন্নয়নকাজ করার জন্য নতুন কোন কিছু বকি নেই বলেও মন্তব্য করেন তিনি।

এসময় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক বোর্ড সদস্য ইউনুচ গনি চৌধুরী, সিডিএর বোর্ড সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দীন শাহ্, হাটহাজারী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শামীম, উত্তর মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর আলম মাসুদ, বুডিশ্চর ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ রফিক উপস্থিত ছিলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম মিয়াজী সঞ্চালনায় সুধীসমাবেশে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা নুর হোসেন মাস্টার, ইউছুপ সরোয়ার, জাফর আহমেদ, ডা. মোহাম্মদ সিরাজুল হক, হাজী মো. ইকবাল শরিফ নাজিম উদ্দিন, নুরুল আবসার, নুরু মেম্বার, মোহাম্মদ আলম, মোহাম্মদ আজম, আলী আক্কাছ শাহ্, আবু তৈয়ব, মোহাম্মদ ওসমান, মোজ্জাম্মেল হোসেন, জিসান আলম, আব্দুল মান্নান প্রমুখ।