মরহুম জননেতা ইসহাক মিয়ার শোক সভা ৩০ জুলাই

প্রকাশ:| শুক্রবার, ২৮ জুলাই , ২০১৭ সময় ১০:৩৮ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট রাজনৈতিক সহচর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য বর্ষীয়ান জননেতা মোহাম্মদ ইসহাক মিয়ার প্রয়াণে আগামী ৩০ জুলাই’১৭ রোবার বিকেল ৩টায় নগরীর মুসলিম ইনস্টিটিউট হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, মাননীয় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ এম.পি। বক্তব্য রাখবেন সংসদ সদস্য বৃন্দ, মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার নেতৃবৃন্দ।
এ উপলক্ষে আজ সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতিত্ব আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে তাঁর চশমা হিলস্থ বাসভবনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। তিনি সভায় প্রয়াত জননেতা মরহুম ইসহাক মিয়ার শোক সভায় মহানগরের সকল থানা, ওয়ার্ড, উত্তর ও দক্ষিণ জেলার উপজেলা পর্যায়ের সর্বস্তরের নেতা-কর্মীদের উপস্থিত থেকে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদনের আহবান জানান। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগ সধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুস সালাম ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমানসহ মহানগর উত্তর ও দক্ষিণ জেলা নেতৃবৃন্দ।