‘‘মন্দিরে বোমা হামলা-নির্যাতন কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ”

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:১৭ অপরাহ্ণ

শাস্তি দাবি
গত ২৪ নভেম্বর দিনাজপুর সহ রংপুর,সিলেটে ইসকন মন্দির এবং ভক্তদের উপর নির্যাতন,হামলা ও হিন্দধর্মীয় প্রতিষ্টানে বোমাবাজীর প্রতিবাদ জানিয়ে আন্তর্জাতিক ভাবনামৃতসংঘ(ইসকন)চট্রগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে এক সাংবাদিক সম্মেলন ২৪ ডিসেম্বর ,বৃস্পতিবার বিকেল ৪টায় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্টিত হয় । সাংবাদিক সম্মেলনে ইসকন সভাপতি-সত্যরন্জন বাড়ৈ লিখিত বক্তব্য পাঠ করে প্রতিবাদে বলেন, ”দেশের বিভিন্ন স্থানে মন্দির ও হিন্দুধর্মীয় প্রতিষ্টানে বোমা হামলা-ভক্তদেরকে নির্যাতন কারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ”করছি দেশের প্রধান মন্ত্রি ও রাষট্রপতির নিকট ।
ইসকন আরো দাবি করে বলেন, দিনাজপুরের ইসকন মন্দিরে বোমা হামলা কারীরা জে,এম.বি.র বলে আদালতে স্বীকার করে ও শাস্তি না পেলে দেশের সাবর্-ভ’মত্ব নিয়ে আজ প্রশ্ন দেখা দিয়েছে । এর সুষ্ট বিচার না হলে াারো বেশী হামলাসহ হত্যা যজ্ঞ ঘটলে তার দায়ভার রাষট্রকে বহন করতে হবে ।
সাংবাদিক সম্মেলনে ইসকন সেক্রেটারী-গদাধর গোস্তমী মহারাজ,চিন্ময় কৃষ্ঞদাস, প্রবর্তক সংঘের নির্বাঞী সদস্য লায়ন-প্রফ্ফুল্ল রনজন সিংহ, জন্ম অষ্টমী পরিষদের নেতা এডঃতপন কান্তি দাশ,হিন্দু ফাউন্ডেশন নেতা বাবু দিলীপ মজুমদার,পূজা উদযাপন পরিষদেও গীতা লাল সহ ইসকনের জেলা,উপজেলা,বিভাগীয় নেৃতবৃন্দ এবং ব্রক্ষুচারী –ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন ।
এর আগে ইসকনের জেলা,উপজেলা,বিভাগীয় কমিটির পক্ষে বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধান মন্ত্রির নিকট স্মারক লিপি প্রদান করা হয় বলে সাংবাদিক সম্মেলনে জানানো হয় ।


আরোও সংবাদ