মনজুর আলম সফল মেয়র-তারেক রা. দর্শন গবেষণা কেন্দ্র

প্রকাশ:| মঙ্গলবার, ৭ এপ্রিল , ২০১৫ সময় ০৮:১৭ অপরাহ্ণ

তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র
২০ দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলন মনোনীত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র মনজুর আলমের সাথে তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত করেছেন।আজ তারেক রহমান রাজনৈতিক দর্শন  চর্চা ও গবেষণা কেন্দ্রমঙ্গলবার সকালে সংগঠনের কেন্দ্রিয় চেয়ারম্যান শাহজাহান চৌধুরীর নেতৃত্ব একটি প্রতিনিধি দল নগরের কাট্টলীস্থ মনজুর আলমের বাসভবনে গিয়ে তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।
এসময় নেতৃবৃন্দ আসন্ন নির্বাচনে ২০ দলীয় জোটের পক্ষ থেকে মনজুর আলমকে সফল মেয়র হিসাবে অভিহিত করেন এবং পুনরায় প্রার্থী হওয়ায় তাকে অভিনন্দন বলেন, মহানগরীতে ব্রিজ কার্লভাট, বিগত ৫ বছরে বন্দরনগরীতে নালা নর্দমার ব্যাপক সংস্কার এবং উন্নয়নমূলক কাজ সাধিত হয়েছে।
এবারও তিনি বিপুল ভোটে নির্বাচিত হয়ে নগরীর অসমাপ্ত কাজ সমাপ্ত করবেন বলে আশাবাদ ব্যক্ত করে নেতৃবৃন্দ ২০ দলীয় জোটের চলমান আন্দোলন সংগ্রামে গ্রেফতারকৃত নেতাকর্মীদের আইনী সহায়তার মাধ্যমে মুক্ত করে নির্বাচনী প্রচার প্রচরণায় অংশগ্রহণের সুবিধার্থে কার্যকর ব্যবস্থা নেয়ার জন্য মনজুর আলমের প্রতি অনুরোধ জানান।
নেতৃবৃন্দ সৎ, বিনয়ী ও সন্ত্রাসের কালিমামুক্ত সফল মেয়র হিসেবে মনজুর আলমকে পুনরায় নির্বাচিত করে নগরবাসীর সেবার করা করার সুযোগদানের জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।
এসময় কেন্দ্রিয় মহাসচিব আলমগীর নূর, কেন্দ্রিয় সহ-সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম রিপন, মহানগর যুগ্ন আহবায়ক ইকবাল হোসেন, মহানগর যুগ্ন আহবায়ক সরোয়ার আলমগীর, যুগ্ন আহবায়ক আবুল কালাম আযাদ, সদস্য সচিব হাজী আবদুর রহিম, যুগ্ন সচিব রফিকুল ইসলাম, যুগ্ন আহবায়ক আওরঙ্গজেব খান স¤্রাট, যুগ্ন আহবায়ক টিটু মহাজন, সদস্য সৈয়দ হোসাইন বাপ্পি, সদস্য শাহাদাত হোসেন সাজু, আহমদ শরিফ উপস্থিত ছিলেন । পরে মেয়র প্রার্থী মনজুর আলম “তারেক রহমান:তৃর্ণমূল রাজনৈতিক দর্শনের কান্ডারী” শীর্ষক বইটির মোড়ক উম্মোচন করেন।


আরোও সংবাদ