‘মধ্যবর্তী নির্বাচনের সম্ভাবনা নেই’মোশাররফ

প্রকাশ:| শনিবার, ২৮ মার্চ , ২০১৫ সময় ১০:৫৫ অপরাহ্ণ

ফটিকছড়ি প্রতিনিধি
গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, দেশে মধ্যবর্তী নির্বাচনের কোনো সম্ভাবনা নেই। কেউ ভুল করে থাকলে ভুলের খেসারত তাকেই দিতে হবে। একই সঙ্গে যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করার অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন, জামায়াতকে রাজনীতি করার সুযোগ করে দিয়েছেন জিয়া। জামায়াতই আজ তাদের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে, খালেদা জিয়া জঙ্গী নেত্রী হিসেবে প্রকাশ পেয়েছে। তার স্থান হবে পাকিস্থান। এই নেত্রী দুই মাস যাবৎ পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষ হত্যা করে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র করতে চেয়েছিল। কিন্তু বাংলার মানুষ তাতে সাঁই দেয়নি। তার বিচার বাংলার মাটিতেই হবে।
শনিবার বিকেলে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগ আয়োজিত মন্ত্রীকে দেওয়া এক গণসংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
দেশের বিরাজমান পরিস্থিতি নিয়ে বিরোধী দলের সঙ্গে কোনো সংলাপ হবে না জানিয়ে তিনি বলেন, দেশে এমন কী পরিস্থিতি বিরাজ করছে যে, সংলাপে বসার প্রয়োজন হবে? নির্বাচন যারা বানচাল করতে চেয়েছিল, তারা রাজনৈতিক ভুল করেছিল। ভুলের মাশুল তাদেরকেই দিতে হবে।
তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ জানে, কীভাবে দেশ চালাতে হয়। দেশে দুর্নীতি হলে উন্নয়ন সম্ভব হতো না। বিদ্যুৎ ও শিক্ষা খাতের উদাহরণ দিয়ে মোশাররফ হোসেন দাবি করেন, সর্বত্র উন্নয়ন সম্ভব হয়েছে সরকারের দক্ষতা ও যোগ্যতার কারণে। আওয়ামী লীগ কখনো দুর্নীতিকে প্রশ্রয় দেয় না।
ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এম. তৌহিদুল আলমের সভাপতিত্ব এবং আওয়ামী লীগ নেতা মো. আবু তালেব চৌধুরী ও মোরশেদুল আমিনের সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ফটিকছড়ি উপজেলার সাংসদ নজিবুল বশর মাইজভান্ডারী, উত্তরজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, আওয়ামী লীগ নেত্রী দিলারা ইউসুফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা খাদিজাতুল আনোয়ার, মো. ইসমাইল হোসেন, এইচ এম আবু তৈয়ব, স ম বাকের, আবুল মুনছুর, নাজিম উদ্দিন মুহুরী, মুজিবুর রহমান ও বখতিয়ার সাঈদ ইরান প্রমুখ।


আরোও সংবাদ