ভয়ে আছে আওয়ামী লীগ

প্রকাশ:| রবিবার, ৫ জুলাই , ২০১৫ সময় ১১:০২ অপরাহ্ণ

রোববার উত্তর জেলা বিএনপি’র ইফতার মাহফিল উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন কাদের চৌধুরী বলেন, সরকার বলছে দেশে আইনের শাসন আছে। অথচ দেশের সাধারণ নিরিহ মানুষ বিচার পাচ্ছে না।
ভয়ে আছে আওয়ামী লীগ
নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন বলেন, আমাদের ভয়ের কিছু নেই, কারণ আমাদের সঙ্গে জনগণ আছে। ভয়ে আছে আওয়ামী লীগ, কেননা তাদের পাশে দেশের জনগণ নেই।

তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচনে ভোট ডাকাতি করেছে। আর বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে জেলবন্দি করে রেখেছে। দেশের মানুষ গণতন্ত্রের মুক্তি চায় উল্রেখ করে তিনি বলেন,‘মানুষ আইনের শাসন, ন্যায় বিচার প্রতিষ্ঠা চায়।

জনগণের ইচ্ছার বিরুদ্ধে জোর করে ক্ষমতা নিয়ে আওয়ামী লীগ সরকার পুলিশ বাহিনীর সাপোর্টে আছে বলে মন্তব্য করেছেন নগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান।

শনিবার বিএনপি নিয়ে রেলমন্ত্রী মুজিবুল হকের দেওয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি এ মন্তব্য করেন। চট্টগ্রাম-নাজিরহাট লাইনে ডেমু ট্রেন চালু উপলক্ষে চট্টগ্রাম রেলস্টেশন চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন,‘খালেদার কারণে বিএনপি এখন লাইফ সাপোর্টে’।

রোববার উত্তর জেলা বিএনপি’র ইফতার মাহফিল উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে আবু সুফিয়ান বলেন, বিএনপি জনগণের সমর্থন নিয়ে কাজ করে যাচ্ছে। আমরা লাইফ সাপোর্টে নয়; সরকার পুলিশ সাপোর্টে আছে। কারণ তারা দেশের মানুষের রাজনৈতিক ও গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে।

বিএনপি নেতা মো.ইউসুফ বলেন, সরকার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে যতই হামলা-মামলা করুক তারা ভয় করে না।অত্যাচার নির্যাতন সহ্য করে আন্দোলন চালিয়ে যাবে।

উত্তর জেলা বিএনপির সদস্য সচিব আবদুল্লাহ আল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বিএনপির শিশু বিষয় সম্পাদক রোজি কবির, উপ কোষাধ্যক্ষ এস এম ফজলুল হক, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম, নগর মহিলা দলের সভাপতি কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক আলাউদ্দিন, নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

[one_third]


আরোও সংবাদ