ভোলা জেলা সমিতি ইপিজেড অঞ্চল এর ইফতার মাহফিল সম্পন্ন

প্রকাশ:| শনিবার, ২ জুলাই , ২০১৬ সময় ০৭:৩৮ অপরাহ্ণ

ভোলা জেলা সমিতি

ভোলা জেলা সমিতি চট্টগ্রাম ৬ নং অঞ্চল এর ইফতার মাহফিল ও আলোচনা সভা ২জুলাই বিকেল ৪ টায় ইপিজেড থানাধীন একটি হোটেলে মো: সফিউল্লাহ হাওলাদারের সভাপতিত্তে ও সংগঠনের যুগ্ন সম্পাদক এম মোসলেউদ্দিন বাহার এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা সমিতির কেন্দীয় কমিটির সভপতি হাজী জহুর আহম্মেদ সওদাগর, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দীয় কমিটির সেক্রেটারি এ জেড এম ফারক ,বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রিপোটার্স ইউনিটির সভাপতি সাংবাদিক কিরন শর্মা, উপদেষ্টা হাজী সেলিম, মো: সাহাবউদ্দিন মো: তসলিম উদ্দিন মো: ইব্রাহিম ফরাজী মো: আনোয়ার হোসেন এ্যাডভোকেট রুহুল আমিন মাকসুদের রহমান রেলওয়ে কর্মকর্তা আমিনুল ইসলাম জুয়েল মো: আলাউদ্দিন

প্রধান অতিথি বক্তব্যে বলেন ভোলা জেলা সমিতি চট্টগ্রামস্থ ভোলাবাসীর একটি প্রানের সংগঠন এটি সম্পন্ন অরাজনৈতিক ও একটি সামাজিক সংগঠন। এ সংগঠনের মাধ্যমে ভোলাবাসীর সেবা করাই আমাদের মূল লক্ষ্য। রাজনীতিকে বাহিরে রেখে সকলে পরামর্শ ও সহযোগিতা মূলক কাজ করার আহ্বান জানান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো: গনি সওদাগর ডা: মো: ইউসুফ মো: আবু হানিফ ডা: মো: ইব্রাহিম ইমরান হোসেন টিপু, মো: রাসেল মির্জা, মো: আজিজ, মো: কামাল, মো: মিজান সওদাগর, মো: বাদশা, মো: মিশকাত হোসেন, আরঙ্গজেব নিরব, মো: আজগর ,রফিক মুন্সি, নোমান, আবদুল মালেক, কামরুল, প্রমূখ।