ভোট ডাকাতি হলে গণআন্দোলন গণঅভ্যূত্থানে রুপ নেবে

প্রকাশ:| শুক্রবার, ৩ এপ্রিল , ২০১৫ সময় ০২:৩৪ অপরাহ্ণ

সিটি কর্পোরেশন নির্বাচনে সরকার ভোট ডাকাতি করলে বিএনপির চলমান গণআন্দোলন গণঅভ্যূত্থানে রুপ ধারণ করবে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।
আবদুল্লাহ আল নোমান
শুক্রবার সকাল ১০টায় নগরীর দেওয়ানহাট কার্যালয়ে মহানগর যুবদলের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বলেন, দেশব্যাপী চলমান গণতান্ত্রিক আন্দোলনকে স্তিমিত করে ক্ষমতাকে প্রলম্বিত করার কৌশল হিসেবে সরকার সিটি কর্পোরেশন নির্বাচনের আয়োজন করেছে। কিন্তু সরকারের এই কৌশল বুমেরাং হয়ে যাবে।

আবদুল্লাহ আল নোমান বলেন, বিএনপি সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করে চলমান গণআন্দোলনকে আরও বেগবান করবে। এই নির্বাচনে জনগণ ভোট দিতে পারলে সরকারের বিরুদ্ধে ব্যালটের মাধ্যমে ব্যাপক অনাস্থা প্রকাশ করবে।

তিনি বলেন, নির্বাচনী মাঠ সবার জন্য সমান করতে হবে। আমরা নির্বাচন কমিশনের কাজ গভীরভাবে পর্যবেক্ষণ করছি।  ইসি যদি সবার জন্য সমান নির্বাচনী মাঠ তৈরি করতে না পারে তাহলে আমরা বিকল্প সিদ্ধান্ত নিতে বাধ্য হব।

নগর যুবদলের সভাপতি কাজী বেলালের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-শ্রম বিষয়ক সম্পাদক এএম নাজিমউদ্দীন, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, সাবেক যুগ্ন-সম্পাদক এমএ সবুর, জাসাস সভাপতি কাজী আকবর, নগর বিএনপি নেতা ওহাব কাসেমী, অ্যাডভোকেট সাত্তার সরোয়ার, আবদুল মান্নান, আনোয়ার হোসেন লিপু, মোশারপ হোসেন ডিপটি।

আরও বক্তব্য রাখেন নগর যুবদল নেতা মো. শফিকুল ইসলাম, জাফর আহমদ, কাজী শামসুল আলম, এসএমরব, শাহ আলম, তানভীর আহমদ, মনির হাসান, আবদুল করিম, খায়রুজ্জামান জুনু, জসীম উদ্দিন, সালামত আলী, এইচএম আজাদ, আবদুল হাই, শাহাদাত হোসেন ওয়াসিম, লোকমান হোসেন, মাষ্টার ফজলুর রহমান, হুমায়ুন কবির, মঞ্জুর আলম, আনোয়ার হোসেন, আব্বাস উদ্দিন, জাহাংগীর আলম, বেলায়েত হোসেন, সাব্বির ওসমানী প্রমূখ।