‘ভোট ডাকাতি-কেন্দ্র দখলের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে হবে’

প্রকাশ:| শনিবার, ৩০ এপ্রিল , ২০১৬ সময় ০৭:২৪ অপরাহ্ণ

ভোট-কেন্দ্র দখলজাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে বলেছেন, ইউপি নির্বাচনের নামে দেশব্যাপী ভোট ডাকাতি, কেন্দ্র দখল, মারামারি, হানাহানি আর সহিংসতার মহোৎসব চলছে। নির্বাচন কমিশন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে ব্যর্থ হয়েছে।

শনিবার চট্টগ্রামের আনোয়ারা উপজেলা জাতীয় পার্টির এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সুজন দে বলেন, তিন ধাপে যে নির্বাচন হয়েছে তা জনগণের কাছে তামাশায় পরিণত হয়েছে। কিন্তু জাতীয় পার্টির গণতান্ত্রিক রাজনৈতিক দল। সে জন্য সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে জাতীয় পার্টি ইউপি নির্বাচনে আছে এবং থাকবে। এবারে নির্বাচনে যাতে করে কোনো অপশক্তি ভোট ডাকাতি করে জনগণের রায় ছিনিয়ে নিতে না পারে সে জন্য সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের ভোট কারচুপির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আরো বলেন, কয়েক দিন আগে জাতীয় পার্টির নেতাকর্মীরা দ্বিধাদ্বন্ধে ছিলো। কিন্তু বুধবার আমাদের প্রিয় নেতা পল্লীবন্ধু এরশাদ বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ কে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা করে সকল দ্বিধাদ্বন্দ্ব দূর করে দিয়েছেন। এখন এরশাদ, বেগম রওশন এরশাদ ও জিএম কাদেরের সুযোগ্য নেতৃত্বে জাতীয় পার্টি আগামী দিনের ক্ষমতায় যাওয়ার নিয়মক শক্তি হিসেবে আবারো আবির্ভূত হবে।

সরস্বতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় মিয়া চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য দেন- জাতীয় পার্টির চট্টগ্রাম দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মিয়া চৌধুরী, আনোয়ারা উপজেলার সাংগঠনিক সম্পাদক আলী আকবর, নুর মোহাম্মদ, আহমেদ হোসেন, সেকান্দার হোসেন, আলী আজগর, হারুনুর রশিদ প্রমুখ।

আলোচনা সভা শেষে আশরাফ আলীকে আহ্বায়ক এবং পরিমল বিশ্বাসকে সদস্য সচিব করে আনোয়ারা সদর ইউনিয়ন জাতীয় পার্টির ২৭ সদস্য কমিটি অনুমোদন দেওয়া হয়।


আরোও সংবাদ