ভোটাধিকার হরনে সরকার পতনের আগুন জ্বলে উঠবে

প্রকাশ:| শুক্রবার, ২২ এপ্রিল , ২০১৬ সময় ১১:৫৪ অপরাহ্ণ

Mir Halal-1বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম সম্পাদক ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন বলেছেন হাটহাজারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীদের পক্ষে গন-জোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিটি ইউনিয়নে ধানেরশীষে ভোট দিতে ভোটাররা উদ্বিগ্ন হয়ে আছে। কোনরকম ভোটাধিকার হরনের চেষ্টা করা হলে সরকার পতনের আগুন চট্টগ্রামের হাটহাজারী থেকেই জ্বলে উঠবে।

তিনি শুক্রবার দিনব্যাপী হাটহাজারীর বিভিন্ন গ্রামে বিএনপিন চেয়ারম্যান প্রার্থীদের সমর্থনে সংযোগ ও নির্বাচনী সভার বক্তব্যে এসব কথা  বলেন।

received_10154359869379505মীর হেলাল  সরকারী দলের প্রিতি ইঙ্গিত করে বলেন, আওয়ামীলীগের নেতা-কর্মীরা বিএনপি প্রার্থীদের প্রাচার প্রচারনায় বিভিন্নভাবে বাঁধা প্রধান করা হচ্ছে। সকল বাঁধা উপেক্ষা করে ভোট বিপ্লবের মাধ্যমে আওয়ামী অপশাসনের জবাব দেবে ভোটাররা। ফলাফল ছিনতাই করা ছাড়া ধানের শীষের বিজয় ঠেকানো যাবেনা।

গনসংযোগকালে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জনাব শোয়েব মোর্শেদ ফারুকী, ছিপাতলি বিএনপির সাধারণ সম্পাদক জনাব কামাল, মেখল বিএনপির সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর আলম, উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি মাহমুদুল হাসান মাস্টার, থানা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মনিরুল আলম প্রমুখ।