ভোটাধিকার ছিনতাইয়ের অপচেস্টা জনগন রুখে দেবে: মনজুর

প্রকাশ:| শনিবার, ২৫ এপ্রিল , ২০১৫ সময় ০৭:৫৬ অপরাহ্ণ

ভোটাধিকার ছিনতাইয়েরআজ শনিবার বিকেলে নগরীর ৩৯ নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডে গনসংযোগ করেছেন ২০ দলীয় জোট সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলনের মেয়র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম। এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন-সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীতে যে হারে বহিরাগত লোকজন প্রবেশ করছে তাতে করে সুষ্ঠ নির্বাচন নিয়ে আমরা শংকিত। ভোট পবিত্র আমানত। নগরবাসীর পবিত্র আমানত -ভোটাধিকার ছিনতাই করার কুমতলবে যারা বহিরাগতদের ভাড়া করে শহরে নিয়ে আসছেন, নগরবাসী তাদের ঘৃনাভরে প্রত্যাখান করবে। এ ধরনের অপচেস্টা জনতার প্রতিরোধের নস্যাৎ হয়ে যাবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন থেকে নিরপেক্ষ নির্বাচনের জন্য এখনও কোন ধরনের বলিষ্ট পদক্ষেপ গ্রহন করা হয়নি। তিনি আশা প্রকাশ করেন, কমিশন একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিয়ে তাদের পূর্বের দেয়া প্রতিশ্রুতি রক্ষা করবেন।

তিনি বলেন গত পাঁচ বছরে নগরবাসীর সেবা করেছি বলেই আজ তারা আমাকে আন্তরিকতা দিয়ে গ্রহন করছে। মানুষ যাকে পছন্দ করে তিনিই নির্বাচিত হবেন। কোন ধরনের পেশী শক্তির প্রভাব খাটিয়ে লাভ হবেনা। যারা বিগত সময়ে মানুষের পাশে ছিলনা এখন তারা ভোটের রাজনীতি করছে। ভোটের সময় সমাজ সেবকের লেবাস পড়ে সাধারন নগরবাসীকে ধোকা দেয়া অপচেষ্টা করছে। তিনি বলেন এবার নির্বাচিত হলে চট্টগ্রামের উন্নয়নে বাস্তবমুখী প্রকল্প গ্রহন করা হবে।

তিনি গতকাল শনিবার বিকালে নগরীর বন্দরটিলা-হালিশহর এলাকায় গনসংযোগকালে এসব কথা বলেন। বন্দরটিলা আলী শাহ (রা.)‘র মাজার জেয়ারতের মাধ্যমে শুরু করেন বিকালের গনসংযোগ কর্মসুচী। এর পর তিনি বন্দরটিলা, নেভী গেইট, সিমেন্ট ক্রসিং, কাজির গলি, ষ্টীলমিল বাজার, আকমল আলী রোড, হাসপাতাল রোড, ইপিজেড এলাকায় গনসংযোগ করেন।
এসময় তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে বলেন, নগরীতে সাধারন মানুষের মধ্যে গুজব ছড়িয়ে ভোট ডাকাতি ও কেন্দ্র দখলের পরিকল্পনা করছে সরকারী দল। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার আহবান জানান তিনি।

এসময় রাঙ্গামাটি জেলা বিএনপির সভাপতি দিপেন দেওয়ান, দেব জ্যোতি চাকমা,সাজাই মার্মা,ধন পূর্ণ চাকমা, রূপায়ন চাকমা, অমিষ চাকমা, কপালেশ্বর খিসা, সুরেষ চাকমা, শ্যামল মার্মা, স্থানীয় ওয়ার্ড বিএনপি নেতা তারেকুল আলম, মো. নাসের, জিয়া উদ্দিন, শাহজাদা, শফিউল আলম, এমদাদ, মো. ফারুক, আলমগীর, সাজ্জাদ, এরশাদ, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।