ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৫ অনুষ্ঠিত

প্রকাশ:| বুধবার, ১১ ফেব্রুয়ারি , ২০১৫ সময় ০৭:৪৫ অপরাহ্ণ

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে আজ বুধবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৫ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে সকাল ১০টায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ। তিনি জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. সোমেন দেওয়ান, ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. কবিরুল ইসলাম খান, ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মো. নুরুল আবছার খান, ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. খন্দকার নুরুল ইসলাম, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. আলমগীর হোসেন, প্রক্টর প্রফেসর ড. গৌতম কুমার দেবনাথ, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পরিচালক, বিভাগীয় প্রধান, অফিস প্রধান, হল প্রভোষ্ট, শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সেরা নৈপুণ্য প্রদর্শন করে চ্যাম্পিয়ন হয়েছেন- (ছাত্র)- কাইয়ুম খান, (ছাত্রী)- নার্গিস সুলতানা পাপিয়া । রানার্স আপ হয়েছেন (ছাত্র)- আব্দুল কাদের রবিন, (ছাত্রী)- হাসনা বেগম।

প্রতিযোগিতার মুল আকর্ষণ ১০০ মিটার স্প্রিন্টে ১ম স্থান অধিকার করে দ্রুততম মানব ও দ্রুততম মানবী হয়েছেন যথাক্রমে শ্রীকান্ত বিশ্বাস এবং নার্গিস সুলতানা পাপিয়া। ২য় ও ৩য় হয়েছে যথাক্রমে (ছাত্র)- আব্দুল কাদের রবিন ও শিহাব, (ছাত্রী)- আখি ও খাদিজা।


আরোও সংবাদ