ভেজাল তেল: ৪ ব্যবসায়ীকে জরিমানা ও কারাদন্ড

প্রকাশ:| শনিবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৮:৫০ অপরাহ্ণ

জরিমানারিমানফেনীতে ভেজাল ভোজ্য তেল উৎপাদন ও বিক্রির অপরাধে ৪ ব্যবসায়ীকে জরিমানা ও কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শনিবার বিকেলে র‌্যাব এ অভিযান পরিচালনা করেন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী ও মোঃ জানে আলম এর উপস্থিতিতে ৭ হাজার লিটার ভোজ্য তেলসহ উদ্ধাকৃত মালামাল ধ্বংস করা হয়।

র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে ফেনী ক্যাম্পের র‌্যাব’র একটি দল ফেনী শহরের তাকিয়া এলাকায় অভিযান চালায়। এসময় গ্রামীণ ফুড প্যাকেজিং, রাজমুকুট ফুড প্যাকেজিং, জেহাদ ফুড প্যাকেজিং ও চৌধুরী ট্রেডার্সে অভিযান চালিয়ে প্রায় ৭ হাজার লিটার ভেজাল ভোজ্য সয়াবিন ও সরিষার তেল, ২০ হাজার খালি বোতল, ৪ হাজার কাগজের কার্টুন ও বিভিন্ন দামী ব্র্যান্ডের ১ লাখ ৫ হাজার নকল লেভেল উদ্ধার করে। এসব অপরাধে গ্রামীন ফুড প্যাকেজিং এর মালিক সুবল দেবনাথ কে (৪৭) ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড, চৌধুরী ট্রেডার্সের মালিক মুলকুতের রহমান (৫৭) কে দশ হাজার টাকা জরিমানা, রাজমুকুট ফুড প্যাকেজিং এর মালিক মেজবাহ উদ্দিন (২১) তিন মাস, এবং জেহাদ ফুড প্যাকেজিং এর ম্যানেজার মোঃ ইমাম হোসেন (১৯) ৩ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

র‌্যাব-৭ (সিপিসি-১) ফেনী ক্যাম্পের পরিচালক মেজর মো. মোজাম্মেল হোসেন সত্যতা স্বীকার করে জানান, সাজাপ্রাপ্ত আসামীদেরকে ফেনী জেলা কারাগারে হস্তুাস্তুর করা হয়েছে ।


আরোও সংবাদ