ভূমি প্রতিমন্ত্রীর স্বাক্ষর জালের অভিযোগে আটক ১

প্রকাশ:| শুক্রবার, ২৯ জুলাই , ২০১৬ সময় ১১:১০ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি:
আনোয়ারায় ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের স্বাক্ষর জাল করে বিভিন্ন কাজে ব্যবহারের অভিযোগে আহসান উল্লাহ প্রকাশ হাসান নামের ১ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আনোয়ারা থানার এসআই নিমাই চন্দ্র পাল এর নেতৃত্বে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে আনোয়ারা সদর এলাকায় হাসানের মালিকানাধিন ইত্যাদি মাল্টিমিডিয়া স্টোরে অভিযান চালিয়ে একটি কম্পিউটার ও পিসি উদ্ধার করে ।আটক ব্যক্তির নাম আহসান উল্লাহ প্রকাশ হাসান। সে পটিয়া থানার ছনহারা ইউনিয়নের কাকাড়া গ্রামের হারুনুর রশিদের পুত্র।
সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের স্বাক্ষর জাল করে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল আনোয়ারার একটি চক্র। অভিযোগ রয়েছে মন্ত্রীর স্বাক্ষর জাল করে তারা সরকারি বেসরকারি বিভিন্ন দফতরে তদবির চালিয়ে যেত। এমনকি বিভিন্ন কাজও মন্ত্রীর অজান্তে আদায় করে নিত। বিষয়টি সম্প্রতি প্রশাসনের নজরে আসলে তারা গোপন অনুসন্ধান চালাতে থাকে। প্রশাসনের গোপন তদন্তের এক পর্যায়ে আনোয়ারা সদরে অবস্থিত ইত্যাদি স্টোরে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে পরিচালনা কালে সেখান থেকে মন্ত্রীর নামে স্বাক্ষর করা ভূয়া কাগজপত্র ও কম্পিউটার উদ্ধার করে পুলিশ।
যোগাযোগ করা হলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান ‘ মন্ত্রীর নাম ও স্বাক্ষর জাল করে বিভিন্ন কাজে ব্যবহারের অভিযোগে একজনকে আটক করা হয়েছে। উল্লেখ্য আটক ব্যক্তি মন্ত্রীর স্বাক্ষর জাল করে পল্লী বিদ্যুৎ সহ বিভিন্ন দফতরের কাজে ব্যবহার করে আসছিল । এ ব্যাপারে আটক ব্যক্তির বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরোও সংবাদ