ভূজপুরে নগদ টাকা, মোবাইল ও হাতঘড়ি ছিনতাইয়ের অভিযোগ

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ২ জানুয়ারি , ২০১৮ সময় ০৭:৫৮ অপরাহ্ণ

 

ফটিকছড়ি প্রতিনিধি:
ভূজপুরে মোটর সাইকেল গতিরোধ করে নগদ ১লক্ষ ৪২হাজার টাকা, একটি মোবাইল সেট ও হাতঘড়ি ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার মির্জারহাট বাজারে উত্তর পাশে বারমাসিয়া ব্রীজ নিকটে এ ঘটনা ঘটে। এব্যাপরে ভূজপুর থানা একটি অভিযোগ কার হয়েছে। অভিযোগে জানা গেছে, উপজেলার পূর্ব ভূজপুর গ্রামের মরহুম হাজী ফজল আহমদের ছেলে হাজী সেলীম জাহাঙ্গীর টিপু। সে ব্যবসায়িক কাজে ঘটনার দিন নারায়ণহাট ইউনিয়ন এলকায় যায়। সেখান হতে সন্ধ্যা ৭টায আসার পথে মির্জারহাট বাজারে উত্তর পাশে বারমাসিয়া ব্রীজ নিকটে তার (সেলীম জাহাঙ্গীর টিপু) মোটর সাইকের গতিরোধ করে প্রায় ৮ জন ছিনতাকারী। এক পয়- আমার কাছে থাকা নগদ টাকা ১লক্ষ ৪২হাজার টাকা, একটি মোবাইল সেট ও হাতঘড়ি ছিনতাকারীরা ধামা ও ধারালো চুরি ঠেকিয়া ছিনিয়ে নিয়ে যায়। তাদের (ছিনতাকারী) ব্যবহারীত কালো রং এর পালসার মোটর সাইকেল (চট্টমেট্টো বিএ-১১-২২২৪) গাড়ি করে ৩ জন ও নম্বর বিহীন সিএসজি অটোরিক্সা করে আরো ৫ জন ছিনতাকারী আমার কাছ থেকে টাকা, মোবাইল ও হাতঘড়ি নিয়ে পালিয়ে যায়।
ঘটনা সত্যতা শিকার করে হাজী সেলীম জাহাঙ্গীর টিপু জানান, ঘটনাস্থলের আশে-পাশের লোকজন ও গাড়ি আসলে ছিনতাকারীরা আমার সব কিছু নিয়ে পালিয়ে যায়। থানা অভিযোগ করলেও আসামীদের এখনো আটক করা যায়নি।
ভূজপুর এএসআই মুহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, এব্যাপরে লিখত অভিযোগ পাওয়া পর আমরা অভিযান চালিয়ে অভিযোগে উল্লেখ্য মোটর সাইকেল টি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে থানা নিয়ে আসি। কোন আসমীর নাম উল্লেখ না থাকায় আটক করা যায়নি। কিন্তু অনেক বার বাদীকে থানা আসতে বললে তিনি আসেনি।