ভিশন-২০২১ বাস্তবায়ন জননেত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ৪ জুন , ২০১৮ সময় ১১:১০ অপরাহ্ণ

ভিশন-২০২১ বাস্তবায়ন জননেত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য। এ লক্ষ্য বাস্তবায়ন করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

সোমবার (০৪ জুন) সীতাকুণ্ড উপজেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম ইফতার মাহফিলে এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের ধারাবাহিকতার কারণে দেশ আজ সমৃদ্ধির পথে এগোচ্ছে। জননেত্রী শেখ হাসিনা আজ শুধু বাংলাদেশের নেত্রী নন, বিশ্বনেত্রীদের একজন। আসুন সামনের নির্বাচনে দলমত নির্বিশেষে এই বিশ্বনেত্রীর ওপর আস্থা রেখে নৌকা মার্কায় ভোট দিয়ে সাধারণ মানুষকে সুখ-শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে যায়।

তিনি বলেন, আমি যখন এমপি নির্বাচিত হই। তখন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ছিল অশান্ত মহাসড়ক, প্রতিনিয়ত মহাসড়কে নাশকতাকারীরা অগ্নিসন্ত্রাস করতো। আমি উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও প্রশাসনকে নিয়ে অশান্ত সীতাকুণ্ডকে শান্তির সীতাকুণ্ডে পরিণত করি। সীতাকুণ্ডের মানুষ এখন শান্তিতে ঘুমায়। এভাবে শান্তিতে সব সময় ঘুমানোর জন্যই নৌকার বিজয় নিশ্চিত করতে হবে আমি, আপনি সবাইকে। আর নৌকার বিজয় নিশ্চিত করতে না পারলে শান্তিতে আর ঘুমানো সম্ভব হবে না।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাকের সভাপতিত্বে যুগ্ম সম্পাদক ও বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা তারিকুল আলম, সহকারী কমিশনার ভূমি মো. কামরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা মো. শাহ আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মহিউদ্দিন বাবলু, উপ-দপ্তর সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাউদ্দিন সাবেরি, সদস্য মো. ইদ্রিস, উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান মহসিন জাহাঙ্গীর, মো. হাসেম ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী, জাহেদ হোসেন নিজামী, নাজিম উদ্দিন, শওকত আলী জাহাঙ্গীর, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেলোয়ারা বেগম, সাধারণ সম্পাদক শাহীনূর আক্তার বিউটি, যুব মহিলা লীগের আহ্বায়ক জয়নব বিবি জলি।


আরোও সংবাদ