ভিপি নাজিমের বিরুদ্ধে মামলার প্রতিবাদে হাটহাজারীতে বিক্ষোভ মিছিল

প্রকাশ:| শনিবার, ৩০ নভেম্বর , ২০১৩ সময় ০৮:১৯ অপরাহ্ণ

ভিহাটহাজারী প্রতিনিধী: উত্তর জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও চাকসু ভিপি নাজিম উদ্দিনের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে হাটহাজারীতে মিছিল ও সমাবেশ করেছে উপজেলা যুবদল ও ছাত্রদল। শনিবার (৩০ নভেম্বর) উপজেলা সদরে এ মিছিল ও সমাবেশ করে।
সমাবেশে বক্তারা বলেন,চাকসু ভিপি নাজিম উদ্দিন পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে চট্টগ্রামসহ সারা দেশে পরিচিত। কিন্তু বর্তমান স্বৈরাচারী সরকার ক্ষমতাকে কুক্ষিগত করার মানসে সিনিয়র নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিচ্ছে।
দেশের মানুষের প্রাণের দাবী নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য নির্বাচন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা কুক্ষিগত করার প্রয়াসে তত্ত্বাবধায় সরকার ব্যবস্থা বাতিল করে দলীয় সরকারের অধীনে নির্বাচন করার যে রোডম্যাপ নিয়ে সামনের দিকে এগুচ্ছেন গণআন্দোলনের মাধ্যমে তা নস্যাৎ করে দেওয়া হবে।
অবিলম্বে আমজনতার দাবী মেনে নিয়ে নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে হাসিনা সরকারকে আহ্বান জানিয়ে তারা বলেন, বর্তমান সরকারকে জনগন ক্ষমতায় বসিয়েছে দেশ পরিচালনার জন্য, নির্বাচন পরিচালনার জন্য নয়।
বক্তারা অবিলম্বে সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
উপজেলা যুবদলের সহ সভাপতি রহিম বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সাধারন সম্পাদক সাহেদুল আজম সাহেদ,উত্তর জেলা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক আরিফুর রহমান,জাহেদ চৌধুরী,আবদুল মোতালেব,মঈনুদ্দিন,একরাম হোসেন,নুরুল হুদা সোহেল,মো.ফোরকান,সাইফুল ইসলাম,রবি চৌধুরী,মো.করিম,রবিউল হোসেন,মো.কামাল উদ্দিন,লিন,ইলিয়াছ,জাহেদ আলী,মো.জাহেদ,টিপু প্রমুখ।