ভালবাসায় ভালবেসে বেঁচে থাকতে পারাটাই সাফল্য

প্রকাশ:| বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ১১:২৯ অপরাহ্ণ

১লা ফেব্র“য়ারী আমার জন্মদিনে উপস্থিত হয়ে যারা অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছেন, তাদের এ ভালবাসার মাঝে বেঁচে থাকতে পারাটাই জীবনে বড় সাফল্য । জীবনে এগিয়ে যেতে হলে হিংসা, লোভ, লালসা, স্বার্থপরতা, অকৃতজ্ঞতাকে ত্যাগ করে মানুষকে ভালবাসতে হবে। কেননা, ভালবাসলেই ভালবাসা পায়। মন থেকে ভালবাসলে সে ভালবাসার বাস্তবতা বিপদে ও প্রয়োজনে দেখা মেলে । এভাবেই সবার মাঝে মিশে থাকার অঙ্গিকারে আমার নতুন বছরের পথচলা। এ মূহুর্তে আমি প্রথমে আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহ পাক রব্বুল আলামিন এর দরবারে লাখো কোটি শুকুরিয়া জানাই । যিনি আমাকে সুন্দর একজন মানুষ হিসেবে পৃথিবীর বুকে প্রেরন করেছেন। লাখো দরুদ ও সালাম পেশ করছি বিশ্বনবী মুহাম্মদ (দ:)’র উপর। যার শ্রেষ্ঠ উম্মত হিসেবে আল্লাহ এ পৃথিবীতে পাঠিয়েছেন। আমি শ্রদ্ধার সাথে স্বরণ করছি আমার পরম শ্রদ্ধার শ্রেষ্ট মানুষ আমার মা বাবাকে। যারা আমাকে এ সুন্দর পৃথিবীতে লালন পালন করে বড় করেছেন।
আমার পথচলার এ শুভলগ্নে ভালবাসায় জড়িয়ে নিতে যারা এসে ও উপস্থিত থেকে আমাকে ধন্য ও এগিয়ে যাবার স্বপ্ন দেখিয়েছেন। তন্মধ্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের জামালখান ওয়ার্ডের কমিশনার তারুন্যের প্রতিক সৈবাল দাশ সুমন ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যকরী সদস্য অ.আ.ম.জ অলিউল্লাহ চৌধুরী মাসুদ ।
চট্টগ্রাম প্রতিদিন পরিবারের পক্ষে দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের প্রকাশক পরম শ্রদ্ধার প্রতিক আয়ান শর্মা, সম্পাদক ও চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক গোলাম মাওলা মুরাদ, সহকারী সম্পাদক শুভ্রাশিষ দাশগুপ্ত রনি, বিশেষ প্রতিনিধি সম্পাদক তামজিত হোসেন লিপু, সিনিয়র রিপোর্টার নুর মুহাম্মদ রানা, স্টাফ রিপোর্টার আমিনুল ইসলাম।
সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের মধ্যে চট্টগ্রাম প্রেসক্লাবের সদস্য গোলাম মূর্তজা আলী, দৈনিক সু প্রভাত বাংলাদেশের ফটোগ্রাফার কমল দাশ, সিটি নিউজের ফটোগ্রাফার মুহাম্মদ হানিফ, এম ই এস কলেজ ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ মহসিন, নগর ছাত্র সমাজের সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক এন এম জাহাঙ্গীর সেলিম, খুলশি থানা ছাত্রলীগের আহবায়ক জাহিদ হোসেন টিটু , দক্ষিন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সোলায়মান, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মুহাম্মদ আরমান, হাফিজ, আবু তৈয়ব ।
পরিবর্তন-চট্টগ্রামের পক্ষে সংগঠনের যুগ্ন আহবায়ক রেজাউল করিম রিটন, সাইফ উদ্দিন, সদস্য সচিব ইকবাল মুন্না, সিনিয়র সদস্য বাবুল হোসাইন বাবলা, আজগর আলী, শারমিন মুনমুন সুমি, পলাশ দেবনাথ। সাধারন সদস্য এস আই এম শাখাওয়াত হোসাইন, সিরাজুল করিম হিরু, এনাম হোসাইন চৌধুরী, সাজ্জাদ, হাবিব খান সহ অন্যরা । এ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
যেসব বন্ধুরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আমাকে শুভেচ্ছার মাধ্যমে আলোচনার ঝড় তুলেছেন সবার ভালবাসায় আমি ধন্য ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এ অনুষ্ঠানের মাধ্যমে সবার কাছে চির ঋণী হয়ে থাকলাম। সবার সুন্দর পথচলা ও সুস্থতা কামনা করছি।


আরোও সংবাদ