ভারপ্রাপ্ত মেয়রের সাথে ড্রিংকিং ওয়াটার ওনার্স নেতৃবৃন্দের সাক্ষাত

প্রকাশ:| মঙ্গলবার, ৩০ জুন , ২০১৫ সময় ০৫:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র লায়ন মোহাম্মদ হোসেন মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে বিএসটিআই মান লাইসেন্স গ্রহন না করে এবং মান চিহ্ন ব্যবহার করে ড্রিংকিং ওয়াটার (১৯ লিটার জার পানি) উৎপাদন ও বিপনন করে ভোক্তা সাধারণকে প্রতারিত না করার জন্য ব্যবসায়ী নেতৃবৃন্দের নিকট আহবান জানান।

তিনি যে সকল প্রতিষ্ঠান সরকারের বিভিন্ন সংস্থা তথা ওয়াসা লাইসেন্স ফি, ভ্যাট, ট্রেড লাইসেন্স ফি, স্বাস্থ্য সনদ ফি সহ বিএসটিআই’র বিভিন্ন ফি ফাঁকি দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে ও ভোক্তা সাধারণকে প্রতারিত করছে তাদের বিরুদ্ধে আইনগতভাবে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা প্রদান করেন এবং ব্যবসায়ী নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন। ৩০ জুন ২০১৫খ্রি. মঙ্গলবার, সকালে ভারপ্রাপ্ত মেয়রের সাথে চট্টগ্রাম ড্রিংকিং ওয়াটার ওনার্স এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি ফয়সাল আব্দুল্লাহ্ আদনান, সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন পারভেজ এর নেতৃত্বে নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করতে গেলে ভারপ্রাপ্ত মেয়র এসব কথা বলেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ড্রিংকিং ওয়াটার ওনার্স এসোসিয়েশনের সহ সভাপতি আব্দুল রায়হান রাজু, সহ সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম আসিফ, সাংগঠনিক সম্পাদক কুতুব-এ-রব্বানী টুটুল, অর্থ সম্পাদক মো. ওয়াসিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমীরুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক মাঈনুদ্দিন রাশেদ, দপ্তর সম্পাদক মো. নাছির উদ্দিন, কার্যকরী সদস্য ওয়াহিদুল আলম ও মো. সুমন প্রমুখ।


আরোও সংবাদ