ভাব জমিয়ে ছিনতাই

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১ জুন , ২০১৮ সময় ০৪:১৪ অপরাহ্ণ

আট বছর বয়সী সুমাইয়া আক্তার মিম বাসার বাইরে খেলার সময় মায়ের বান্ধবী পরিচয়ে তার সঙ্গে ভাব জমান তিন নারী। কিছুক্ষণ পর সেই সুমাইয়াকে জিম্মি করে ছিনিয়ে নেয় তার কানে থাকা ছয় আনা ওজনের স্বর্ণের দুল।

নগরের কোতোয়ালী থানা পুলিশ এমন তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে বৃহস্পতিবার (৩১ মে) রাতে। উদ্ধার করেছে ছিনিয়ে নেওয়া স্বর্ণের দুলগুলো।

গ্রেফতার তিনজন হলেন, কুমিল্লা জেলার দেবীদ্বার পান্নাবাজার এলাকার আবুল কাশেমের মেয়ে জান্নাতুল ফেরদৌস ওরফে কেয়া বেগম (২০), দেবীদ্বার বাকরাবাজ এলাকার আব্দুস শুক্কুরের মেয়ে পিংকি আক্তার ওরফে স্বপ্না (১৮), চট্টগ্রামের বাকলিয়া এলাকার শাহজাহানের মেয়ে শাহনাজ আক্তার (১৮)। তারা বাকলিয়ার মিয়াখাননগর এলাকায় বসবাস করেন।

কানের দুল ছিনতাইয়ের শিকার হওয়া সুমাইয়া আক্তার মিম বলুয়ারদীঘির পূর্ব পাড় এলাকার মো. বশিরের মেয়ে। ছিনতাইয়ের ঘটনাটি ঘটে বুধবার (৩০ মে) বিকেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ছিনতাইয়ের শিকার হওয়া মেয়েটির বাবার কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। পরে তাদের কাছ থেকে ছিনতাই হওয়া স্বর্ণের দুলগুলো উদ্ধার করা হয়েছে।

ওসি বলেন, জান্নাতুল ফেরদৌস ওরফে কেয়া বেগম, পিংকি আক্তার ওরফে স্বপ্না এবং শাহনাজ আক্তার শিশু ও নারীদের টার্গেট করে ভাব জমিয়ে সংঘবদ্ধভাবে চুরি, ছিনতাইয়ে জড়িত।