‘ভানুমতির খেইল’ নিয়ে আসছে দুই বোন

প্রকাশ:| রবিবার, ৩ জুলাই , ২০১৬ সময় ০৯:৫৯ অপরাহ্ণ

পিয়া বিপাশা-আজমেরী হক আশা এবারের ঈদের অনুষ্ঠানমালায় বৈচিত্র্যের সন্ধান করেছেন নির্মাতারা। দর্শকদের নতুন কিছু উপহার দিতে তাদের চেষ্টার কমতি ছিল না। সঙ্গীতশিল্পী শাফিন আহমেদ ও হামিন আহমেদ একই অনুষ্ঠানে হাজির হয়েছেন। পাশাপাশি সামিনা চৌধুরী ও ফাহমিদা নবীকেও দেখা যাবে একসঙ্গে।

এরই ধারাবাহিকতায় মডেল ও অভিনেত্রী আজমেরী হক আশা ও পিয়া বিপাশা এই দুই বোনকে দেখা যাবে একই নাটকে। অভিনেতা নাঈমের সাথে জুটি হয়ে অভিনয় করেছেন দুই বোন। শরাফ আহমেদ জীবনের রচনা ও পরিচালনায় ‘ভানুমতির খেইল’ শিরোনামের নাটকটিতে একটু ব্যতিক্রমী চরিত্রে হাজির হয়েছেন তারা। নাটকটি ঈদের দিন রাত ১১টায় আরটিভিতে প্রচার হবে। এতে আরো অভিনয় করেছেন মনোজ কুমার, কচি খন্দকার প্রমুখ।

শরাফ আহমেদ জীবন বলেন, ‘বিজ্ঞাপন নির্মাণ নিয়েই আমার যতো ব্যস্ততা। তারপরও বিশেষ দিবসে ভিন্ন টাইপের গল্প নিয়ে নাটক নির্মাণ করে থাকি। তারই ধারাবাহিকতায় ঈদের জন্য ‘ভানুমতির খেইল’ নির্মাণ করেছি। নাটকটির গল্প একটু ভিন্নভাবে বলার চেষ্টা করেছি। আর আশা এবং পিয়া বিপাশা এই সময়ের জনপ্রিয় মডেল এবং অভিনয়শিল্পী। তাই এই দুই বোনকে একসাথে একটি নাটকে ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করেছি। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

এদিকে আশা শেষ করেছেন সাগর জাহান নির্দেশিত ‘চুপ! ভাই কিছু বলছে’ ঈদ ধারাবাহিক নাটকের কাজ। অন্যদিকে পিয়া শিগগিরই কানাডা যাবেন সোহা আলীর সঙ্গে ‘মাটি’সিনেমার শুটিংয়ে অংশ নিতে। এটি নির্মাণ করবেন আজিজুর রহমান।

এছাড়া পিয়া বিপাশা আফজাল হোসেনের বিপরীতে তপু খানের নির্দেশনায় অভিনয় করেছেন ‘পুতুল পুতুল’ নাটকে। এটি কোরবানীর ঈদে প্রচার হবে।