দলের সম্মান অক্ষুণ্ন রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২৭ মে , ২০১৮ সময় ১০:০৩ অপরাহ্ণ

আমি কোনো ভাগাভাগিতে নেই। কোনো ভাগেই আমি যাবো না। সব ভাগকে এক করে এগিয়ে যেতে চাই। দলের স্বার্থে নেত্রীর সম্মান অক্ষুণ্ন রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

কথাগুলো বলছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (২৭ মে) বিকেল সাড়ে ৪টায় নগর ভবনের মেয়রের কার্যালয়ে একটি ওয়ার্ডের আওয়ামী লীগের কয়েকজন নেতা স্থানীয় কমিটি নিয়ে মেয়রকে কিছু বলতে চাইলে তিনি তাদের কথা থামিয়ে দিয়ে এসব কথা বলেন।

সিটি মেয়র তাদের বলেন, এলাকায় ঐক্যবদ্ধভাবে কাজ করেন, ভাগাভাগি করে দলকে ভাগ করবেন না। ওইসব ভাগাভাগিতে আমাকে পাবেন না।

মেয়রের এমন বক্তব্যে দলের গ্রুপিং বন্ধ করে তৃণমূলকে ঐক্যবদ্ধ করায় তার দৃঢ় প্রত্যয়ের বিষয়টি ফুটে ওঠে।

মেয়রের একই সুরে কথা বলেন একসময়ের তুখোড় ছাত্রনেতা ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

তিনি বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হলে ঐক্যের বিকল্প নেই।এ লক্ষ্যে নগরের ৪১ ওয়ার্ডে আমরা ধারাবাহিকভাবে সভা-সমাবেশ করছি।নগর আওয়ামী লীগের কার্যক্রমে তৃণমূলে গণজোয়ার সৃষ্টি হয়েছে।এর প্রমাণ শনিবার (২৬ মে) অনুষ্ঠিত নগর আওয়ামী লীগের ইফতার মাহফিল।এ অনুষ্ঠানে আওয়ামী লীগের সব স্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এদিকে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, যে কোনো পরিস্থিতিতে দলের গ্রুপিং সহ্য করা হবে না।সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।আগামীতে দলের প্রার্থীকে বিজয়ী করে দলকে আবার ক্ষমতায় নিয়ে যেতে হবে।

নগর আওয়ামী লীগের একাধিক নেতা জানিয়েছেন, মেয়র নাছির ও খোরশেদ আলম সুজন দলের ঐক্য গড়তে যেভাবে মাঠ চষে বেড়াচ্ছেন তা খুবই আশাব্যঞ্জক।

দলে গ্রুপিং না থাকলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না বলেও তারা অভিমত ব্যক্ত করেন।