ভাগবাটোয়ারা নিয়ে দুই গ্রুপে সংঘর্ষে ‘ছাত্রলীগ‘

প্রকাশ:| সোমবার, ২ নভেম্বর , ২০১৫ সময় ১০:২০ অপরাহ্ণ

ফুটপাতের দোকান থেকে চাঁদাবাজি নিয়ে নগরীতে ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোমবার (২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নগর ছাত্রলীগের সদস্য ‍জালাল উদ্দিন রানা ওরফে ফক্স রানা’র গ্রুপ এবং একই সংগঠনের স্থানীয় নেতা সানজিদ-রিফাতের গ্রুপের মধ্যে এ ঘটনা ঘটেছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) আরেফিন জুয়েল বলেন, ফুটপাতের দোকান থেকে স্থানীয় ‍যুবকরা টাকাপয়সা নেয়। সেটার ভাগবাটোয়ারা নিয়ে ফক্স রানা এবং সানজিদ-রিফাতের গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছিল। তবে এখন পরিস্থিতি শান্ত আছে। পুলিশের তিনটি টিম ঘটনাস্থলে আছে।

সূত্র জানায়, সিডিএ আবাসিক এলাকার এক নম্বর সড়কে আকস্মিকভাবে দু’পক্ষ দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে। এসময় আবাসিক এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ফুটপাতসহ রাস্তার দোকানপাটগুলো দ্রুত বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে প্রায় ২০ মিনিট পর তাদের রাস্তা থেকে সরিয়ে দেয়। তবে মারামারিতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

সংঘর্ষে জড়িত সানজিদ-রিফাতকে সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমনের অনুসারী হিসেবে এলাকার লোকজন চিনেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শী সূত্র।