‘‘ভবিষ্যৎ প্রজন্মরা শিক্ষার আলো ছড়িয়ে ঐতিহ্য পূর্নাদ্ধার করবে’’

প্রকাশ:| শনিবার, ৫ মার্চ , ২০১৬ সময় ১০:১২ অপরাহ্ণ

সুমন ২
নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ড বন্দরটিলা (তালতলাস্থ) দঃ হালিশহর উচ্চ দ্যিালয়ের বার্ষিক ক্রীড়া,সাহিত্যও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠান ৫ই মার্চ শনিবার বিকেল ৩টায় বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হোসেনের সভাপতিত্বে সম্পন্ন হয়।
পুরস্কার বিতরনী সভায় প্রধান অতিথি থেকে ক্রীড়া ,সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন- ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজ¦ী জিয়াউল হক সুমন,বিশেষ অতিথি ছিলেন-মহিলা কাউন্সিলর মিসেস শাহীনুর বেগম, সম্মানিত আলোচক বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন সভাপতি ও শ্রমিক নেতা মোঃ ইসহাক,ম্যানিজিং কমিটির সদস্য নুরুল বশর,হাজ¦ী মোঃ ফরিদুল আলম, শিক্ষক প্রতিনিধি সদস্য মোঃইসমাইল,শিক্ষীকা খুরশিদা বেগম, অভিভাবক সদস্য মোঃ হারুন,মোঃ নাছির উদ্দিন,মোঃ শফিউল আলম,ক্রীড়া শিক্ষক ও উদযাপন কমিটির আহবয়ক বাবু সুভাষীশ নন্দী, ক্রীড়া সংগঠক মোঃ সেলিম রেজা,স্বাউট শিক্ষক বিকাশ সরকার,শিঃ রন্জন ঘোষার সরকার ।
সুমন
শিক্ষক ইয়াকুব আলী ও ওসমান গনির যৌথ পরিচালনায়ে সভায় স্বাগত বক্তব্য রাখেন-প্রধান শিক্ষক তাহের আহম্মদ, ক্রীড়া শিক্ষক-বাবু শুভাষীশ নন্দী ।
সুমন ৩
প্রধান অতিথি বলেন, শিশুদের মেধা বিকাশে পড়া লেখার পাশাপাশি ক্রীড়া সাহিত্য ও সংস্কৃতি চর্চার অভ্যাস গড়ে তুলতে হবে । ভবিষ্যৎ প্রজন্মরা শিক্ষার আলো ছড়িয়ে বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য পূর্নাদ্ধারে এগিয়ে যাবে এবংশিক্ষার জন্য বিনিয়োগ –ত্যাগের মনোভাব গড়ে তুলতে হবেই ।
পরে সন্ধ্যায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ।


আরোও সংবাদ