ব্যাংকের সহায়তায় কৃষকদের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনের আহ্বান

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| সোমবার, ২৫ জুন , ২০১৮ সময় ১০:৩২ অপরাহ্ণ

চট্টগ্রাম জেলা লীড ব্যাংক পদ্ধতির অনলাইন পদ্ধতি উদ্বোধন করলেন জেলা প্রশাসক মো: ইলিয়াছ হোসেন
===========
গতকাল সকাল ১০টায় জেলা সম্মেলন কক্ষে চট্টগ্রাম জেলার লীড ব্যাংকের আয়োজনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) এর সহযোগীতায় জেলা কৃষিঋণ কমিটির সভায় জেলার সকল তফশীলি ব্যাংকের জোনাল হেড. অঞ্চল প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকতাদের উপস্থিতিতে লীড ব্যাংক পদ্ধতির অনলাইন পদ্ধতি উদ্বোধন করা হয়।
উদ্বোধন অনুষ্ঠানে জেলা প্রশাসক মো: ইলিয়াছ হোসেন এ মাস হতে চট্টগ্রাম জেলার সকল ব্যাংক অনলাইন পদ্ধতিতে কৃষি ও পল্লী ঋণের লীড ব্যাংক ডাটা িি.িহষরহবশৎরংযর.মড়া.নফ ওয়েব এপ্লিকেশনটি ব্যবহার করে অনলাইন পদ্ধতিতে প্রদানের জন্য নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ দেলোয়ার হোসেন ও অগ্রণী ব্যাংক (জেলা লীড ব্যাংক) সদস্য সচিব শেখ ফরিদ আহমেদ এবং জেলা কৃষি কর্মকতা আমিনুল হক চৌধুরী ও বাংলাদেশ ব্যাংক প্রতিনিধি, এটুআই এর কৃষি ও পল্লীঋণ সহজীকরণ শীর্ষক প্রকল্প পরিচালক ও উদ্ভাবক মো: জসিম উদ্দিন, সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা জেলা কৃষি ঋণ কমিটির সদস্যবৃন্দ। বক্তারা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ব্যাংকিং ও কৃষকদের সমন্বয়ে রূপকল্প-২০২১ বাস্তবায়ন করার আহব্বান করেন।