ব্যবসায়ী হত্যার অভিযোগে যুবককে গনধোলাইয়

প্রকাশ:| শুক্রবার, ১১ সেপ্টেম্বর , ২০১৫ সময় ০৯:২২ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা:
ব্যবসায়ী হত্যার অভিযোগে যুবককে গনধোলাইয়চট্টগ্রামের মিরসরাইয়ে ব্যবসায়ী মেজবাহ উদ্দিনকে হত্যার অভিযোগে এক যুবককে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। গনধোলাইয়ের শিকার ওই যুবকের নাম মোস্তাকউদ্দিন রকিব (২০)। সে উপজেলার মিঠানালা ইউনিয়নের মধ্যম মিঠানালা গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫সেপ্টেম্বর উপজেলার মিঠানালা সাধুর বাজারের ব্যবসায়ী মেজবাহউদ্দিনকে কুপিয়ে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহত মেজবাহউদ্দিনের স্ত্রী সীমা বাদী হয়ে মিরসরাই থানায় চারজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মামলার এজহারভুক্ত আসামী আলতাফ হোসেন ফরহাদকে গত ৭ সেপ্টেম্বর গ্রেফতার করে। আসামী আলতাফ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেজবাহউদ্দিন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। একইদিন চট্টগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহানা ইয়াসমিনের আদালতে হত্যায় জড়িতদের নাম পরিচয় প্রকাশ করে ১৬৪ ধারায় স্বীকারোক্তীমূলক জবানবন্দী প্রদান করেন। ওই জবানবন্দিতে মোস্তাক উদ্দিন রকিবের নাম উঠে আসে। হত্যাকান্ডের পর থেকে রকিব পলাতক ছিলো।
মামলার তদন্তকারী কর্মকর্তা মিরসরাই থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম জানান, ব্যবসায়ী মেজবাহউদ্দিন হত্যা সাথে জড়িত থাকার অভিযোগে পলাতক রকিবকে এলাকাবাসি শুক্রবার সন্ধ্যায় আটক করলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। তাকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি চলছে।