ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা

প্রকাশ:| শুক্রবার, ৬ নভেম্বর , ২০১৫ সময় ১০:৩৯ অপরাহ্ণ

ফটিকছড়ি সংবাদদাতা:
ফটিকছড়ি উপজেলার নানুপুর বাজারের থেকে পরিত্যাক্ত অবস্থায় ১টি এলজি, ২টি কার্তুজ ও ৫০পিস ইয়াবা উদ্বার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টায় নানুপুর স্কুল মার্কেটের জলপরি নামক একটি দোকানের সামনে বাজারের ব্যাগ থেকে এগুলো উদ্ধার করা হয়। এঘটনায় কোন পক্ষ এক ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সন্ধ্যায় এক মহিলা ক্রেতা জলপরি দোকান থেকে কিছু পন্য ক্রয় করে। ক্রয় শেষে অন্য দোকান থেকে আরো পন্য ক্রয় করে আসছে। ততক্ষণ এই ব্যগটি এখানে থাক বলে অন্য দোকানে যায়। এতে দোকানের মালিক আবদুল আজিজও সায় দেয়।
একটু পরে ফটিকছড়ি থানার এস আই শফিকুল ইসলাম এসে একটি রক্ষিত বাজারের ব্যগে ১টি এলজি ২টি কার্তুজ ও ৫০টি ইয়াবা উদ্বার করে। পরে পুলিশ এগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
ব্যবসায়ীদের একটি সূত্র দাবী করে, যেভাবে অপরিচিত মহিলাকে ব্যবহার করা হয়েছে এঘটনায়, তাতে মনে হচ্ছে সংশ্লিষ্ট দোকানের ব্যবনায়ীকে কেউ ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করছে।
ফটিকছড়ি থানার এসআই সফিকুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিওিতে নানুপুর স্কুল মার্কেটের জলপরি নামক দোকানের সামনে বাজারের ব্যাগে রক্ষিত ১টি এলজি ২টি কার্তুজ ও ৫০টি ইয়াবা উদ্বার করেছি এর সাথে কারা জড়িত তার অনুসন্ধান ছলছে ।


আরোও সংবাদ