বাদলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

প্রকাশ:| বুধবার, ২৫ অক্টোবর , ২০১৭ সময় ০৬:০৮ অপরাহ্ণ

 

বোয়ালখালী প্রতিনিধি :
বোয়ালখালীতে চট্টগ্রাম-৮ আসনের জাতীয় সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে কধুরখীল উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ।

বুধবার (২৫ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত এ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরিচালনা পরিষদের শিক্ষানুরাগী সদস্য এসএম নুরুল করিম।

এতে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য স্বপন শীল, এসএম জসিম উদ্দিন, শাহাদাত হোসেন শরীফ, প্রধান শিক্ষক বিশ্বজিৎ বড়–য়া।

সম্মেলনে বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে সবার জন্য শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে প্রাথমিক শিক্ষা অবৈতনিক ও সার্বজনীন করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সাহসী সিদ্ধান্ত ‘প্রতি উপজেলায় একটি মাধ্যমিক বিদ্যালয় ও একটি কলেজ জাতীয়করণ করা’।

এরই ধারাবাহিকতায় সরকারের নীতিমালা অনুযায়ী তদন্ত সাপেক্ষে বিদ্যালয় নির্বাচন ও জাতীয়করণের ঘোষণা করা হচ্ছে। সম্প্রতি একটি মহল কধুরখীল উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সাংসদ মঈন উদ্দিন খান বাদলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে শান্তিপ্রিয় জনসাধারণকে বিভ্রান্ত করছে যা অনভিপ্রেত।

শুধুমাত্র সন্দেহের বশে একজন পরিচ্ছন্ন, স্বজ্জন ব্যক্তির বিরুদ্ধে এ ধরণের মিথ্যাচারের তীব্র নিন্দা জানানো হয় লিখিত বক্তব্যে।


আরোও সংবাদ