বোয়ালখালীতে সভা করতে পারেনি পৌর বিএনপি

প্রকাশ:| শুক্রবার, ১০ নভেম্বর , ২০১৭ সময় ১১:০৪ অপরাহ্ণ

 

বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালীতে প্রশাসনের অনুমতি না মেলায় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভা করতে পারেনি পৌরসভা বিএনপি। এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেল ৩টায় উপজেলার আরকান সড়কের পেতন আউলিয়া মাজার এলাকায় পৌর বিএনপি এ সভার প্রস্তুতি নেয়। তবে গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলা প্রশাসন অনুমতি না দেয়ার বিষয়টি লিখিতভাবে জানিয়ে দেন।

এ ব্যাপারে পৌরসভা বিএনপির সভাপতি পৌর মেয়র হাজী আবুল কালাম আবু বলেন, অনুমতি না পাওয়ার অজুহাত দেখিয়ে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা করতে দেয়নি পুলিশ। তবে গত ৭ নভেম্বর এ সভা করার লক্ষে অনুমতি চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন করেছিলাম।

এ সভায় প্রধান অতিথি হিসেবে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি আহমদ খলিল খানসহ উপজেলা বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা ছিলো জানিয়ে পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী ইসহাক চৌধুরী বলেন, এ লক্ষে সকল প্রস্তুতিও সম্পন্ন করা হয়। শান্তিপূর্ণ এ সভার অনুমতি চেয়ে তিনদিন আগে আবেদন করলেও অনুষ্ঠানের একদিন আগে প্রশাসন অনুমতি দেননি বলে জানিয়ে দেন।

উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার জানান, আইন শৃংখলা রক্ষার্থে পৌর বিএনপি’র এ সভা করার অনুমতি দেয়া যায়নি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাস বলেন, প্রশাসনের অনুমতি না থাকায় সভা করতে দেয়া হয়নি।