বোয়ালখালীতে যুবকের মরদেহ উদ্ধার

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| বুধবার, ২ মে , ২০১৮ সময় ১২:০১ পূর্বাহ্ণ

 

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে মো. রাসেল (১৯) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১ মে) বিকেলে উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের নিজ বাড়ী থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মো.রাসেল ২নং ওয়ার্ডের চম্পা তালুকদার পাড়ার মফজল আহমদের বাড়ীর প্রবাসী মোহাম্মদ আলীর ছেলে। রাসেলের তিন বোন রয়েছে। সে লেবু বাগানে কাজ করতো। রাসেলের পিতা মোহাম্মদ আলী বর্তমানে বিদেশে রয়েছেন। তিন বোনেরও বিয়ে হয়ে গেছে। ঘরে রাসেল ও তার আম্মু থাকতো।

রাসেলে বোন জামাই মো. নাছের জানান, গত ৫মাস আগে রাসেল বিদেশ থেকে দেশে আসে। সে বিদেশে দুই বছর ছিল। এলাকায় পাহাড়ের লেবু বাগানে কাজ করতো। মঙ্গলবার সকালে পাহাড়ে গিয়েছিল রাসেল। দুপুরে বাড়ি ফিরে আসে। এরপর রাসেলকে বলে নামাজ পড়তে যান তার আম্মু। এসময় এক ভিক্ষুক ঘরের দরজায় ধাক্কা দিয়ে রাসেলকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করে। এতে রাসেলের আম্মু ও চাচী ঝুলন্ত অবস্থা থেকে রাসেলকে নামিয়ে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুব বলেন, খবর পেয়ে রাসেলের বাড়ী থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২ মে) সকালে মর্গে প্রেরণ করা হবে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরোও সংবাদ