শ্রমিকলীগ নেতার মাথা ফাটালো দুর্বৃত্তরা

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ২২ ডিসেম্বর , ২০১৭ সময় ১১:৫৮ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি:
বোয়ালখালীতে বিজয় মেলায় শ্রমিকলীগ নেতা ইকবাল হোসেন তালুকদার (৪০)কে মারধর করে মাথা ফাটালো দুর্বৃত্তরা। একই সাথে এজাহার মিয়ার ছেলে রফিক (৪০)কে মারধর করে আহত হয়।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে সাড়ে দশটার দিকে পৌর সদরের গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে চলমান ১২দিনব্যাপী বিজয় মেলার ৩য়দিনে এ ঘটনা ঘটে।

আহত উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার পৌরসভার ৯নং ওয়ার্ডের চরখিদিরপুর গ্রামের মো. শাহজানের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক আবীর আমান।

জানা গেছে, মেলায় চলমান লটারীর বিরুদ্ধে প্রতিবাদ করায় বেশ কয়েকজন যুবক শ্রমিকলীগ নেতা ইকবাল হোসেন তালুকদারের উপর হামলা চালিয়ে মারধর করে। এতে তিনি গুরুতর আহত হন।

এ ব্যাপারে ইকবাল হোসেন তালুকদার বলেন, ‘মেলায় লটারীর নামে জুয়া খেলা ও অশ্লীল নৃত্য চলছে। এসবের বিরুদ্ধে প্রতিবাদ করায় আমার উপর এ হামলা করা হয়েছে।’ এছাড়া সাথে থাকা রফিকেও মারধর করা হয় বলে জানান তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিমাংশু কুমার দাস রানা বলেন, ‘ইকবাল মদ্যপ অবস্থায় লাকী কূপনের ড্রয়ের জন্য রাখা উপহার সামগ্রী ভাঙ্গচুর করে। পরে আসার পথে জনতা গণ ধোলাই দিয়েছে। এসময় থানার উপ-পরিদর্শক বেল্লাল হোসেন উপস্থিত হয়ে তাকে উদ্ধার করেন। যদি পুলিশ গিয়ে তাকে উদ্ধার না করতো তাহলে অনাকাক্সিক্ষত ঘটতে পারতো বলে জানান ওসি।’

তবে আইন শৃংখলা বাহিনীর সাথে আলোচনা সাপেক্ষে ব্যবস্থা নেবেন জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা অছিয়া খাতুন।