বোয়ালখালীতে দু’প্রার্থীর সমর্থকদের মারামারি

প্রকাশ:| মঙ্গলবার, ১৭ মে , ২০১৬ সময় ১০:৫০ অপরাহ্ণ

বোয়ালখালী
বোয়ালখালী প্রতিনিধি:

বোয়ালখালীতে নির্বাচনী প্রচারণার সময় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে হাতাহাতি ও মারামারি খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমুচিয়া ইউনিয়নের ২ওয়ার্ডের উত্তর বড়–য়া পাড়ায় এ ঘটনা ঘটলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একটি মোটর সাইকেল আটক করেছে। এতে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, আমুচিয়া ইউনিয়নের বড়–য়া পাড়ায় আওয়ামীলীগের প্রার্থী কাজল দে নির্বাচনী মতসভায় চলাকালে স্বতন্ত্র প্রার্থী অজিত বিশ্বাসের সমর্থকরা মাইকিং করে যাওয়া সময় দু প্রার্থী কর্ম সমর্থকদের মধ্যে হাতাহাতি ও মারামারি ঘটনা ঘটে।

চেয়ারম্যান প্রার্থী অজিত বিশ্বাস জানান, কাজল দে’র নির্দেশে তার ভাগিনা সঞ্জয় দে’র নেতৃত্বে আমার কর্মী সমর্থকদের উপর হামলা চালানো হয়। এতে খোকন, ওসমান, সাজু, মুন্না ও রুবেল নন্দী গুরুতর আহত হয়েছে। এছাড়া তারা একটি মোটর চাইকেল আটকে রাখে। এ ব্যাপারে মামলা দায়ের করা হবে।

কাজল দে জানান, নির্বাচনী মতবিনিময় চলাকালে অজিত বিশ্বাসের নির্বাচনী প্রচারণার কাজে নিয়োজিত কর্মী সমর্থকরা মাইকিং করতে করতে সভাস্থলে পৌছে। এসময় কর্মী সমর্থকরা মাইকের সাউন্ড কমাতে বললে বিএনপি ক্যাডার মাদক ব্যবসায়ী টুটুল হামলা চালিয়ে পালিয়ে যায়। এরপর আবারো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আসে তারা। পুলিশ তাদের ফেলে যাওয়া মোটর সাইকেল আটক করে থানায় নিয়ে যায়।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।