বোয়ালখালীতে কথিত পূজা উদযাপন পরিষদের সম্মেলন বর্জনের ঘোষণা

প্রকাশ:| মঙ্গলবার, ২৮ নভেম্বর , ২০১৭ সময় ০৮:০৯ অপরাহ্ণ

 

বোয়ালখালী প্রতিনিধি:
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী শাখার নামে উপদেষ্ঠা ম-লী ব্যাতিরেকে গোপনে আহ্বায়ক কমিটি গঠন ও কথিত সম্মেলন আহ্বান করায় তা বর্জনের ঘোষণা দিয়েছে বোয়ালখালীতে সনাতনী সমাজের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় এ ব্যাপারে সনাতনী সমাজকে বিভ্রান্ত ও বিভেদ না করার লক্ষে এক জরুরী সভায় এসব কথা জানানো হয়।

এ সভা উপজেলা সদরের বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী শাখার অস্থায়ী কার্যালয়ে প্রবীণ শিক্ষাবিদ বাদল চন্দ্র দাশ সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা বিএলএফ কমান্ডার রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি পৌর কাউন্সিলর সুনীল চন্দ্র ঘোষ, সাবেক ইউপি চেয়ারম্যান সিকিম বিশ্বাস, শিক্ষক শ্যামল মজুমদার, নাট্যকার সুদর্শন চক্রবর্তী, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ বোয়ালখালী শাখার সভাপতি সজল কান্তি চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নন্দিতা বসু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী শাখার সাবেক সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, নবজিত চৌধুরী রানা, সহ-সভাপতি মিন্টু সিকদার, শিক্ষক বিধান মোহরের, ননী গোপাল শীল, টিটন দে, মিথুন চৌধুরী রনি, বিমল কান্তি দে, বরুণ বিশ্বাস, কাঞ্চন দাশ, শ্যামল বিশ্বাস, সরকার কমল দাশ, মাধব ধর, মিহির কান্তি বিশ্বাস, পিংকু কর, দীলিপ সর্দার, দীলিপ দেওয়ানজী, বাবলু ঘোষ, ডা. প্রণব চৌধুরী, সমীর চক্রবর্তী, শ্রীবাস বিশ্বাস, সাংবাদিক রাজু দে ও পূজন সেন।

একটি মহল বিভ্রান্তি সৃষ্টি করছে জানিয়ে বোয়ালখালী সনাতনী সমাজের নেতৃবৃন্দ নিন্দা প্রকাশ কওে বক্তারা বলেন, জেলা কমিটি বোয়ালখালী উপজেলার সনাতনী নেতৃবৃন্দের সাথে সমন্বয় না করে ও উপজেলার বিজ্ঞ সনাতনী নেতৃবৃন্দকে অবজ্ঞা করে মেয়াদ উর্ত্তীণ কমিটির কয়েকজন সদস্যকে নিয়ে এ ধরণের আহ্বায়ক কমিটি গঠন করতে পারে না। এছাড়া বিগত কমিটির বিরুদ্ধে রয়েছে নানা দুর্নীতি ও বির্তকের অভিযোগ। সে কমিটির সাধারণ সম্পাদককে আহ্বায়ক করে সম্মেলন আহ্বান যুক্তিযুক্ত নয় বলে মনে করেন নেতৃবৃন্দ।

সভায় সর্ব সম্মতিক্রমে কথিত আহ্বায়ক কমিটির সম্মেলন বর্জনের আহ্বান জানানো হয়েছে।